Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

যারা খেলা বোঝেন তারা ব্রাজিলকে সাপোর্ট করবেন : অপু বিশ্বাস

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২২, ১১:৩১ এএম | আপডেট : ১১:৪৪ এএম, ১৫ নভেম্বর, ২০২২

টি-টোয়েন্টি বিশ্বকাপের চার-ছক্কার নেশা কাটতে না কাটতেই গোলোৎসবে মাতবেন ক্রীড়ামোদিরা। ফুটবল বিশ্বকাপ শুরু হতে আর এক সপ্তাহও বাকি নেই।

যে কারণে প্রিয় দলের জার্সি, পতাকা কেনার হিড়িক চলছে এখন। বাংলাদেশে অবশ্য ফুটপ্রেমীদের ৮০ শতাংশই আর্জেন্টিনা, ব্রাজিল, মেসি আর নেইমারকে নিয়ে ব্যস্ত। তেমন ফুটবল জ্বরে ভুগছেন ঢাকাই ছবির আলোচিত চিত্রনায়িকা অপু বিশ্বাসও।

তিনি জানালেন, পাঁচবারের বিশ্বকাপজয়ী ব্রাজিল দলের সাপোর্টার তিনি। তাই আর সব ফুটবল ফ্যানদেরও ব্রাজিল সমর্থন করতে অনুরোধ করলেন তিনি।

আগেও ব্রাজিল দল করতেন, তবে সেটা না বুঝে। এখন তিনি ফুটবল খেলাটা বেশ বুঝেন, তাই ব্রাজিলই তার সেরা দল বলে জানালেন অপু।

সম্প্রতি মানিকগঞ্জে নিজের প্রথম প্রযোজিত সিনেমা ‘লাল শাড়ি’ শুটিং সেটে সাংবাদিকদের মুখোমুখি হন অপু বিশ্বাস। সিনেমার বাইরে কথা উঠে কাতার বিশ্বকাপ নিয়ে। সে সময় অপু বিশ্বাস ব্যাখ্যা করলেন ঠিক কি কারণে ব্রাজিল দলের সমর্থক তিনি।

এ নায়িকা বলেন, ‘ফুটবল খেলা যারা পছন্দ করেন এবং বোঝেন তারা ব্রাজিলকে সাপোর্ট করবেন। ব্রাজিলের খেলোয়াড়দের খেলায় আলাদা একটা ছন্দ আছে, যা অন্য দলের ক্ষেত্রে আমি অনুভব করি না। তাই আমি ব্রাজিলের সাপোর্টার। আগে না বুঝেই সাপোর্ট করতাম এখন বুঝে সাপোর্ট করি।’



 

Show all comments
  • shammu khan ১৫ নভেম্বর, ২০২২, ১২:১৩ পিএম says : 0
    Apni Mone hoi Khb Khela Bujhen..
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ