Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

জয়পুরহাট স্টেশনে কাটা পড়ল কুয়েট শিক্ষার্থী

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২২, ১২:১২ পিএম

খুলনা থেকে ছেড়ে আসা চিলাহাটি গামী সীমান্ত এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) এক ছাত্র নিহত হয়েছেন।

আজ শুক্রবার ভোর ৪ টার দিকে জয়পুরহাট রেলস্টেশন এলাকায় চলন্ত ট্রেন থেকে প্ল্যাটফর্মে নামার সময় এই দুর্ঘটনা ঘটে।


নিহত শিক্ষার্থীর নাম রাহুল (২৩)। তিনি বগুড়ার শিবগঞ্জ উপজেলার কালীপাড়া গ্রামের মৃত শাহরিয়ার রইচের ছেলে। রাহুল খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্বিবদ্যালয়ের (কুয়েট) লেদার ইঞ্জিনিয়ারিং বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

প্রত্যক্ষদর্শী সোহেল রানা বলেন, সীমান্ত এক্সপ্রেস ট্রেনটি ছেড়ে দেওয়ার সাথে সাথে রুাহুল নামের ছেলেটি তাড়াহুড়ো করে নামার সময় পা ফসকে পড়ে কাটা পড়ে।তার কাছে থাকা মোবাইল ফোনটি ভেংগে যায় ও একটি ব্যাগ, ও খুলনা থেকে ঈশ্বরদী পর্যন্ত ট্রেনের টিকিট পাওয়া যায়।

সান্তাহার রেলওয়ে পুলিশের সদস্য আইয়ুব আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ওই শিক্ষার্থী খুলনা থেকে সীমান্ত এক্সপ্রেস ট্রেনে জয়পুরহাট আসছিল। ট্রেনটি জয়পুরহাট স্টেশন পার হওয়ার পর তার বিষয়টি খেয়াল করলে,পরে চলন্ত ট্রেন থেকে দ্রুত প্ল্যাটফর্মে নামতে গিয়ে ট্রেনের নিচে পড়ে ঘটনাস্থলেই মারা যায় ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ