Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এস্টন ভিলাকে হারিয়ে প্রিমিয়ার লিগ হারের শোধ নিল ইউনাইটেড

ইএফএল কাপ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২২, ৮:২৩ এএম

কিছুদিন আগেই প্রিমিয়ার লিগে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে ৩-১ গোলের বড় জয় পায় এস্টন ভিলা।নিজেদের মাঠে সে ম্যাচে রেড ডেভিলসদের দাড়াতেই দেয়নি ভিলানসরা।সে হারের শোধ গতকাল ইউনাইটেড তুলেছে ইএফএল কাপে। আসরের তৃতীয় রাউন্ডে তারা এস্টন ভিলাকে ৪-২ গোলের ব্যবধানে হারায়।

ওল্ড ট্রাফোর্ডে এদিন শুরু থেকে ম্যাচের নিয়ন্ত্রণ ছিল এরিক টেন হেগের শিষ্যদের হাতে।অবশ্য প্রথমার্ধে আক্রমণ-পাল্টা আক্রমণ হলেও গোলের দেখা পায়নি কোন দল।তবে বিরতির জমে উঠে ম্যাচ,হতে থাকে একের পর এক গোল।৪৮ মিনিটে ওয়াট কিনসের গোলে ভিলা লিড নিলেও সেটি বেশিক্ষণ ধরে রাখতে পারেনি।পরে মিনিটেই মার্শিয়ালের গোলে ম্যাচে সমতা আনে ইউনাইটেড।তবে ৬১ তম মিনিটে ড্যালটের আত্মঘাতী গোল করে বসলে ম্যাচে ফের এগিয়ে যায় ভিলানসরা।

অবশ্য ম্যাচের শেষ ৩০ মিনিট ছিল পুরো ইউনাইটেডময়।এ সময়ে র‍্যাশফোর্ড,ক্যাপ্টেন ফার্ন্দাদেজ ও ম্যাকটোমিনে গোল করে স্বাগতিকদের বড় জয় নিশ্চিত করেন।এ জয় আসরের শেষ ষোলো নিশ্চিত করল রেড ডেভিলসরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ