Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলপুরে নিখোঁজের ২ দিন পর পুকুর থেকে শিশুর লাশ উদ্ধার

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০২২, ৩:২৯ পিএম

ময়মনসিংহের ফুলপুরে নিখোঁজের ২ দিন পর পুকুর থেকে আল আমিন (৮) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১০ নভেম্বর) সকাল পৌনে ১১টার দিকে উপজেলার রহিমগঞ্জ ইউনিয়নের চংপলাশিয়া গ্রামের প্রতিবেশি আঃ ছাত্তারের ঝোপঝাড়ওয়ালা একটি পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে। মৃত আল আমিন ওই গ্রামের শাহজাহানের পুত্র। সে বাক প্রতিবন্ধী ও মৃগী রোগী ছিল বলে পরিবারের লোকজন জানান।

জানা যায়, গত মঙ্গলবার (৮ নভেম্বর) সন্ধ্যা থেকে আল আমিন নিখোঁজ হয়ে যায়। তাকে আর পাওয়া যাচ্ছিল না। বিষয়টি পুলিশকে অবগত না করে পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করতে থাকে। খোঁজাখুঁজির এক পর্যায়ে বৃহস্পতিবার (১০ নভেম্বর) সকালে প্রতিবেশি আঃ সাত্তারের বাড়ির পুকুরে ভাসমান অবস্থায় তার লাশ দেখতে পেয়ে পুলিশকে সংবাদ দেয়া হয়। সংবাদ পেয়ে ওসি তদন্ত আব্দুল মোতালিব চৌধুরী ও এসআই জাহিদ হাসানসহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে উপস্থিত হয়ে পুকুর থেকে শিশু আল আমিনের লাশ উদ্ধার করেন।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ