Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঈশ্বরগঞ্জে ট্রাক চাপায় ছাত্রদল নেতাসহ নিহত ২ আহত ১

ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২২, ৭:৩১ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সড়ক দূর্ঘটনায় উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়কসহ ২ জন নিহত হয়েছে। বুধবার সন্ধার পর ওই মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটে।

জানা যায়, উপজেলার মাইজবাগ ইউনিয়নের তেরোচাটি এলাকায় ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কে ময়মনসিংহগামী একটি ট্রাক কিশোরগঞ্জগামী একটি মোটর সাইকেলকে চাপা দেয়। এসময় মোটর সাইকেলে থাকা তিনজন পড়ে গিয়ে দুইজন ঘটনাস্থলেই মারা যায়। এছাড়াও গুরুতর আহত অবস্থায় একজনকে উদ্ধার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

নিহত দুইজন হলো উপজেলার সদর ইউনিয়নের চরহোসেনপুর গ্রামের মোঃ শহীদুল্লাহর ছেলে ইলিয়াস সানি ইউসুফ (৩০)। সে উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক। নিহত আরেকজন হলো একই গ্রামের জাবেদুলের ছেলে আলমগীর হোসেন (২৫)। এছাড়াও আহত একজনের বাড়ি একই গ্রামের সাইফুল ইসলামের ছেলে মোহাম্মদ নাঈম (২৬)।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ পীরজাদা শেখ মোহাম্মদ মোস্তাছিনুর রহমান বলেন, ঘটনাস্থলে পুলিশ রয়েছে। লাশের সুরতহাল করা হচ্ছে। এ ব্যাপারে আইগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ