Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বসুন্ধরার এক্সপো জোনে ‘নভেম্বর রেইন’ কনসার্ট

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২২, ১০:৩৫ এএম

গ্রামাঞ্চলে ইতোমধ্যে শীতের আগমন হয়ে গেছে। সকালে ঘন কুয়াশাও দেখা যাচ্ছে উত্তরাঞ্চলের বিভিন্ন জেলায়। ঢাকায় এখনও শীতের সেই আমেজ আসেনি। তবে ভোররাতে শীতল আবহাওয়া জানান দেয়, নগরেও শীত আসছে। আর নগরে শীত নামা মানে অনেক কিছুই। এই অনেকের মধ্যে একটি হলো- কনসার্ট। সেই ধারাবাহিকতায় রাজধানীতে ওপেন এয়ার কনসার্ট হতে যাচ্ছে ১২ নভেম্বর। ‘নভেম্বর রেইন ভলিউম ২’ শিরোনামের এ কনসার্ট হবে ইন্টারন্যশনাল কনভেনশন সেন্টার বসুন্ধরার এক্সপো জোনে।

ডেইলি স্টার ভবন অডিটোরিয়ামে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে আয়োজকের পক্ষ থেকে জানানো হয়, কনসার্টে অংশ নেবে ব্যান্ডদল অর্থহীন, আর্টসেল, ব্ল্যাক, ক্রিপটিক ফেইট, মেঘদল, চিরকুট, ইন্দালো, অ্যাসেজ, ভাইকিং ও পাওয়ারসার্জ। মঞ্চে আর্টসেল, ব্ল্যাক ও ক্রিপটিক ফেইট ব্যান্ড মিলে ‘আশীর্বাদ’ নামের একটি গান পরিবেশন করবেন। এছাড়া প্রত্যেকটি ব্যান্ডদল যে ব্যান্ডদলের দ্বারা প্রভাবিত, সেই ব্যান্ডের একটি গান গাইবেন মঞ্চে। ভাইকিংস ব্যান্ডের একটি চমক থাকবে আয়োজনে।

আরও জানানো হয়, ১২ নভেম্বর (শনিবার) দুপুর ১ টা থেকে শুরু হবে কনসার্ট। আগ্রহীরা গেট সেট রক ওয়েব সাইট থেকে টিকিট সংগ্রহ করতে পারবেন। থাকছে দুই রকমের টিকিট, মিথ জোনের টিকিটের দাম ১ হাজার ৫০ টাকা এবং রকার্স জোনের ৫৫০ টাকা।

উল্লেখ্য, ‘নভেম্বর রেইন’ মূলত বিখ্যাত মার্কিন রক ব্যান্ড ‘গানস এন রোজেস’র গান। এটি বিশ্বজুড়ে শুধু শ্রোতাদের কাছেই নয়, মিউজিশিয়ানদের কাছেও জনপ্রিয়, অনুসরণীয়। এই গানের নাম থেকেই কনসার্টটির নামকরণ করা হয়েছে।



 

Show all comments
  • GOLAM RABBI ৯ নভেম্বর, ২০২২, ৩:২৬ পিএম says : 0
    আল্লাহ্‌ এদেরকে লাঞ্ছিত করুন কেন তারা শয়তানের অনুসরণ করছে । কোথাই চেতনার বিক্রেতারা তারা কি দেখেনা এরা কাদের চেতনা বিক্রি করতে এসেছে (আসলে তারা সবাই বিভিন্ন চেহারার একই চেতনাই বিশ্বাসী) আল্লাহ্‌ তাদেরকে লাঞ্ছিত করুন আমরা এদের সাথে সম্পর্ক ছিন্ন করলাম আর আমরা আমাদের রবের অভিমুখী হলাম । নিশ্চয়ই তিনি প্রশান্তি দাতা।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ