Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সোহেল রানাকে দেশে ভুল চিকিৎসা দেয়া হয়েছে, অভিযোগ ছেলের

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২২, ১০:১৪ এএম

মুক্তিযোদ্ধা, অভিনেতা, প্রযোজক ও পরিচালক মাসুদ পারভেজ সোহেল রানাকে ঢাকার এভারকেয়ার হাসপাতাল থেকে ভুল চিকিৎসা দেওয়া হয়েছে বলে অভিযোগ করেছেন তার ছেলে মাশরুর পারভেজ। এ জন্য দ্রুতই তিনি সংশ্লিষ্ট হাসপাতালের নামে মামলা করবেন বলে জানিয়েছেন। বর্তমানে চিকিৎসার জন্য সোহেল রানাকে নিয়ে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে রয়েছেন ছেলে মাশরুর পারভেজ ও তার মা। সেখান থেকে সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে মাশরুর একটি ভিডিও বার্তায় অভিযোগ করেন, তার বাবাকে ভুল চিকিৎসা দেওয়া হয়েছে এভারকেয়ারে।

ভিডিও বার্তায় মাশরুর পারভেজ বলেন, ‘বাবার চোখে ছানির সমস্যার চিকিৎসা করানো হয়েছিল দেশের এভারকেয়ার হাসপাতালে। চিকিৎসক ছিলেন ব্রিগেডিয়ার জেনারেল (অবসরপ্রাপ্ত) সায়েদুর রহমান। বিষয়টা তারা ধামাচাপা দিতে চেয়েছিল। আমার কাছে সব রিপোর্ট রয়েছে। সেটা দেখলেই বোঝা যায় যে তারা ভুল করেছে।’

যোগ করে তিনি বলেন, ‘আমি এভারকেয়ার গ্রুপের বিরুদ্ধে লড়ব। তাদের বিরুদ্ধে লড়া মানে দেশের অনেক পাওয়ারফুল মানুষের বিরুদ্ধে লড়া। আমি জানি না কে আমাদের অভিযোগ নিতে চাইবেন, কিন্তু আমি সেরা আইনজীবীর কাছে যাব। এটা জেতার বিষয় না, আমি চাই মানুষ বিষয়টা জানুক। আমি টাকা ফেরতও চাই না। আমি আমার সর্বোচ্চটা দিয়ে চেষ্টা করব যেন তারা শাস্তি পায়।’

উল্লেখ্য, গত ৩০ অক্টোবর সোহেল রানার চোখের ছানির সমস্যার জন্য তার মাকে নিয়ে সিঙ্গাপুরে যান ছেলে মাশরুর। এই সমস্যার জন্য দেশেই চিকিৎসা করানো হয়েছিল । কিন্তু দেশে চিকিৎসার পর চোখের অবস্থা আরও খারাপের দিকে যায়।

এর আগে গত বছরের ডিসেম্বরের শেষ দিকে করোনায় আক্রান্ত হয়েছিলেন সোহেল রানা। সে সময় বেশ কয়েকদিন তিনি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। করোনার জেরে নতুন বছরের শুরুটাও তাকে হাসপাতালেই কাটাতে হয়েছিল। টানা ১৯ দিন চিকিৎসা নিয়ে গত ৭ জানুয়ারি সুস্থ হয়ে বাসায় ফিরেছিলেন সোহেল রানা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ