Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আসছে পার্থ-অপর্ণা জুটির ‘মেইড ইন চিটাগং’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০২২, ১০:৫৯ এএম

আবারও বড়পর্দায় হাজির হচ্ছেন ব্যান্ড তারকা পার্থ বড়ুয়া। চট্টগ্রামের আঞ্চলিক ভাষায় নির্মিত ‘মেইড ইন চিটাগং’ সিনেমায় দেখা যাবে এই গায়ক ও অভিনেতাকে। সিনেমাটিতে তার বিপরীতে নায়িকা হয়েছেন অপর্ণা ঘোষ। সিনেমাটি পরিচালনা করেছেন ইমরাউল রাফাত। আগামী ১৮ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে এনামুল কবির সুজন প্রযোজিত কমেডি ধারার সিনেমাটি।

চলচ্চিত্রটি নিয়ে অভিনেতা পার্থ বড়ুয়া বলেছেন, ‘এটি হাস্যরসে পরিপূর্ণ ভিন্নধর্মী একটি চলচ্চিত্র। আমার চরিত্রটিও একটু অন্যরকম। পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রের প্রধান চরিত্রে এই প্রথমবার অভিনয় করছি, সো অন্যরকম একটা ফিলিংস কাজ করছে।’

পরিচালক ইমরাউল রাফাত এর মতে, ‘আঞ্চলিক ভাষা নিয়ে এর আগে আমাদের দেশে অনেকগুলো ধারাবাহিক প্রচারিত হলেও এটিই প্রথম চলচ্চিত্র। মেইড ইন চিটাগং ড্রামা সিরিজটি সবাই যেমন পছন্দ করেছিলেন, আশা করছি চলচ্চিত্রটি সবার ভালো লাগবে।’

তবে সিনেমাটি চট্টগ্রামের দুটি প্রেক্ষাগৃহে মুক্তি দিলেও সারা দেশের প্রেক্ষাগৃহে একযোগে মুক্তি দেওয়ার পরিকল্পনা আপাতত নেই বলে জানিয়েছেন ইমরাউল রাফাত।

‘মেইড ইন চিটাগং’ শিরোনামের সিনেমাটিতে পার্থ বড়ুয়া ও অপর্ণা ঘোষ ছাড়াও অভিনয় করেছেন সাজু খাদেম, নাসির উদ্দিন খান, চিত্রলেখা গুহসহ অনেকে।

উল্লেখ্য, এর আগে চট্টগ্রামের আঞ্চলিক ভাষায় ‘মেইড ইন চিটাগং’ নামে একটি নাটক প্রচার হয়েছিল। নাটকটি দারুণ জনপ্রিয়তা পেয়েছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ