Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

আগামী মাসেই বড়পর্দায় অভিষেক হচ্ছে ফারিণের

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০২২, ১০:৩২ এএম

মোস্তফা সরয়ার ফারুকীর ওয়েব সিরিজ ‘লেডিস অ্যান্ড জেন্টেলমেন’-এ সাবিলা চরিত্রে অভিনয় করে প্রশংসিত হন তাসনিয়া ফারিণ। এই সিরিজ থেকেই ফারিণ সুযোগ পান পশ্চিমবঙ্গের নির্মাতা অতনু ঘোষের সিনেমায়। সম্প্রতি প্রকাশিত হয়েছে ‘আরো এক পৃথিবী’ নামের সেই সিনেমার পোস্টার। একই সাথে জানানো হয়েছে আগামী ২ ডিসেম্বর পশ্চিমবঙ্গের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।

সিনেমাটির সম্পর্কে পরিচালক অতনু ঘোষ লেখেন, লন্ডনের মাটিতে পৃথিবীর নানা প্রান্তের মানুষ- খোদ ব্রিটিশ, আমেরিকান, আফ্রিকান, অ্যারাবিয়ান, কোরিয়ান, চাইনিজ, রাশিয়ান আর চারজন ভারতীয়, বাঙালি! তারা চেনা হয়েও অচেনা! তাদের মনের গভীরে এমন কিছু ডিজায়ার ও সিক্রেট রয়েছে, যার নাগাল পাওয়া ভার! যাহোক, আপাতত প্রাথমিক পরিচয়পর্ব।

চারজন প্রবাসী বাঙালির জীবনকাহিনি নিয়ে নির্মিত হচ্ছে ‘আরো এক পৃথিবী’। সিনেমাটিতে প্রতীক্ষা নামের একজন তরুণীর চরিত্রে অভিনয় করেছেন তাসনিয়া ফারিণ।

ক্যারিয়ারে প্রথম চলচ্চিত্র নিয়ে অভিনেত্রী বলেন, ‘প্রতীক্ষা নামের নামের এক তরুণীর ১১ বছরের জীবন অভিযাত্রার গল্প এটি। গল্পে সে নিজের প্রকৃত পরিচয়, প্রকৃত আশ্রয় খুঁজে বেড়ায়। শেষ পর্যন্ত কী হয় সেটা প্রেক্ষাগৃহে দেখতে হবে।’

এসকে মুভিজ প্রযোজিত এই চলচ্চিত্রে ফারিণ ছাড়া আরো অভিনয় করছেন ওপার বাংলার কৌশিক গঙ্গোপাধ্যায়, সাহেব ভট্টাচার্য ও অনিন্দিতা বসুসহ অনেকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ