Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাহির ক্যারিয়ার শঙ্কায়, তাই এমপি নির্বাচন করতে চান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০২২, ১২:১৮ পিএম

সিনেমায় অনিয়মিত মাহিয়া মাহি। মাঝখানে দুই-একটা ছবি মুক্তি পেলেও সেগুলো দর্শক দেখেনি। তিনি শেষ কবে ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন সেটাও মনে করা কঠিন। ক্যারিয়ারের এই অবস্থায় দিয়েছেন রাজনীতিতে এক পা দিয়েছেন। দ্বিতীয় স্বামী রাকিব সরকার ক্ষমতাসীন দলের নেতা হওয়ায় তার সঙ্গে বিভিন্ন রাজনৈতিক কাজে অংশ নিচ্ছেন। কাগজে-কলমে শিখছেন রাজনীতি।

সুযোগ পেলে ভবিষ্যতে জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হতে চান। গতকাল শুক্রবার দুপুরে রাজশাহীর তানোর উপজেলার মুণ্ডুমালা ফজল আলী মোল্লা ডিগ্রি কলেজ মাঠে এক কাবাডি টুর্নামেন্টে উপস্থিত হয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে নিজেই এমনটা জানিয়েছেন। সেখানে তার স্বামী রাকিব সরকার এবং অভিনেতা ডি এ তায়েবও উপস্থিত ছিলেন।

তবে এখনই নির্বাচনে প্রার্থী হতে চান না। সেজন্য নিতে চান সময়। মাহি বলেন, ‘আপাতত না, অনেক দেরি আছে। তবে যদি এলাকার লোকজন চান, আমাকে ভালোবাসেন; তাহলে অবশ্যই নির্বাচন করব, ইনশাআল্লাহ।’

তিনি বলেন, ‘বঙ্গবন্ধুর আদর্শে আমি আদর্শিত। সে বিষয়টা আমি সবাইকে জানাতে চাই। সবাই যে যার জায়গা থেকে এটা করতে পারে। আমি পলিটিক্স বুঝি না যদিও, তবুও আমি স্টার্ট করেছি। আমি মানুষের সেবা করতে চাই। পলিটিক্স বলতে আসলে আমি দেখি মানুষের সেবা করা।’

সপ্তাহখানেক আগে মাহিকে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক এবং রাজশাহী বিভাগীয় কমিটির আহ্বায়কের দায়িত্ব দেওয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচন

২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ