Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

হবিগঞ্জের লাখাইয়ে দু’পক্ষের সংঘর্ষে এক বৃদ্ধ নিহত

হবিগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০২২, ৩:৩৩ পিএম

হবিগঞ্জের লাখাই উপজেলার পূর্ব বামৈ গ্রামে ইউপি চেয়ারম্যান ও মেম্বারের দু’পক্ষের লোকজনের সংঘর্ষে ইসহাক মিয়া (৭০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছে। সংঘর্ষ নিয়ন্ত্রণে আনতে গিয়ে তিনি নিহত হয়েছেন বলে পুলিশ সূত্রে জানা গেছে।

পুলিশ সুত্রে জানা যায়, গ্রামের একটি রাস্তার কাজ নিয়ে বামৈ ইউপি চেয়ারম্যান আজাদ হোসেন ফুরুক এর পক্ষে গোলাপ মিয়া ও মেম্বার শের আলীর কথা কাটাকাটির জের ধরে হাতাহাতির ঘটনা ঘটে। বিষয়টি নিষ্পত্তির জন্য লাখাই থানায় সোমবার শালিস হবার কথা। এরই মাঝে আজ দুপুর ১২ টার দিকে উভয় পক্ষ সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষ নিয়ন্ত্রণে আনতে ইসহাক মিয়া সহ গ্রামের মুরুব্বীরা এগিয়ে যান। এ সময় ইসহাক মিয়া আহত হন। সাথে সাথে তাকে লাখাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইসহাক মিয়াকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে লাখাই থানার ওসি এম.এন মিয়া জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয় লোকজনের সহযোগিতায় পরিস্থিতি নিয়ন্ত্রনে আনা হয়। মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ