Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মহিপুরে ধান ক্ষেত থেকে কিশোরীর লাশ উদ্ধার

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা প্রতিনিধি | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০২২, ১১:৫৬ এএম

পটুয়াখালীর মহিপুরে ধানক্ষেত থেকে সাকিবুন নাহার (১৫) নামের এক কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকাল দশটায় লতাচাপলী ইউনিয়নের আলীপুর গ্রাম থেকে তার লাশ উদ্ধার করা হয়। মৃত সাকিবুব নাহার ওই ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের মৃত ইমাম হোসেন মাঝির মেয়ে।

পুলিশ ও সূত্রে জানা যায়, গতকাল রাতে সাকিবুন নাহার তার মায়ের সঙ্গে অভিমান করে আলীপুর বাজার থেকে নিখোজ হয়। পরে রাতে পরিবারের সদস্যরা অনেক খোজাখুজি করে। শুক্রবার সকালে স্থানীয়রা ধানক্ষেতে তার লাশ ভাসতে দেখে। কিশোরী সাবিকুনের মা শাহিদা বেগম জানান, আমি মহিপুর মাছের আড়দে মাছ টোকাই, বৃহস্পতিবার বিকেলে অল্পকিছু মাছ পেয়েছি,শেষ বিকেলে মেয়ের কাছে বিক্রি করতে দিলে সাবিকুন কমদামে বিক্রি করে, তাই আমি রাগারগি করি।তারপর ওকে নাপেয়ে আমার আত্নীয় সজন নিয়ে রাতভর খোজাখুজি করি।

মহিপুর থানার ওসি আবুল খায়ের জানান, লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসলে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী প্রেরন করা হবে। কিশোরীর মৃত্যুর রহস্য উন্মোচনে তদন্ত চলছে।



 

Show all comments
  • Mohmmed Dolilur ৪ নভেম্বর, ২০২২, ১:৫১ পিএম says : 0
    কেউ তাকে পলভন দেখিয়ে ধর্ষণ করে মেরে ফেলছে,সামান্য কথা নিয়ে মায়ের সাথে রাগ করে আত্হত্যা করতে পারে না,বিষয় টি তদন্ত ভালো ভাবে করলে সব বাহির হবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ