Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভারতের মধ্যপ্রদেশে বাস-গাড়ির মুখোমুখি সংঘর্ষে নিহত ১১

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০২২, ১১:৫০ এএম

ভারতের মধ্যপ্রদেশের বেতুল জেলায় ভয়াবহ পথ দুর্ঘটনা। বাস ও গাড়ির মুখোমুখি সংঘর্ষে অন্তত ১১ জনের মৃত্যুর খবর পাওয়া যাচ্ছে। আহত হয়েছেন আরও একজন।

প্রাথমিকভাবে জানা যাচ্ছে, দুর্ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের বেতুল জেলার ঝালর থানার কাছে। এদিন ভোররাতে একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে উলটো দিক থেকে আসা একটি গাড়িকে ধাক্কা মারে। ঘটনাস্থলেই ১১ জনের মৃত্যু হয়। ১ জন আহত হন। তাকে নিকটবর্তী হাসপাতালে ভরতি করা হয়েছে। দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যায় স্থানীয় ঝালর থানার পুলিশকর্মীরা। দ্রুত শুরু হয় উদ্ধারকাজ।

নিহতদের পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে। দুর্ঘটনার প্রকৃত কারণ এখনও জানা যায়নি। তবে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে দুটি গাড়িই খুব দ্রুত গতিতে চলছিল। সেকারণে দুর্ঘটনা হতে পারে। আবার ভোররাতে কুয়াশার দাপটে দৃশ্যমানতা কমে যাওয়াটাও দুর্ঘটনার কারণ হতে পারে। সবটাই তদন্তসাপেক্ষ।

এই ঘটনায় শোকপ্রকাশ করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। প্রধানমন্ত্রীর দপ্তর থেকে জানানো হয়েছে, ঘটনায় মৃতদের পরিবারপিছু ২ লাখ রুপি করে আর্থিক সাহায্য করা হবে। আহতদের চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা সাহায্য করা হবে। সূত্র: এনডিটিভি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ