Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন জাহাঙ্গীরের শাহাদত বার্ষিকী পালিত

| প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চাঁপাইনবাবগঞ্জ জেলা ও শিবগঞ্জ সংবাদদাতা : চাঁপাইনবাবগঞ্জে নানা কর্মসূচির মধ্য দিয়ে গতকাল বুধবার বীরশ্রেষ্ঠ শহীদ ক্যাপ্টেন মহিউদ্দীন জাহাঙ্গীরের ৪৫তম শাহাদত বার্ষিকী পালিত হয়েছে। এই উপলক্ষে জেলা মুক্তিযোদ্ধা সংসদসহ বিভিন্ন সংগঠন নানা দিনব্যাপী কর্মসূচি পালন করেছে।
সকালে জেলা শহরের সড়ক ও জনপদ বিভাগের কার্যালয় প্রাঙ্গনে বীরশ্রেষ্ঠের শহীদ হওয়ার স্থানে নির্মিত স্মৃতিস্তম্ভে জেলা মুক্তিযোদ্ধা সংসদ ও  জেলা প্রশাসনের পক্ষ থেকে পুষ্পার্ঘ অর্পনের মধ্য দিয়ে কর্মসূচির সূচনা হয়। এসময় জেলা প্রশাসক মাহমুদুল হাসান, পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সেরাজুল ইসলাম, বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীরের ভাগ্নে নাজমুল হক উপস্থিত ছিলেন। পরে বিভিন্ন সংগঠন সেখানে ফুল দিয়ে শ্রদ্ধা জানায়। এ সময় এক মিনিট নিরবতা পালন ও দোয়া করা হয়। এছাড়াও দুপুরে চাঁপাইনবাবগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের আয়োজনে শিবগঞ্জ উপজেলার সোনামসজিদ প্রাঙ্গণে বীরশ্রেষ্ঠের সমাধিতে পুষ্পার্ঘ অর্পণ, দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সেরাজুল ইসলামের সভাপতিত্বে আলোচনাসভায় প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য গোলাম রাব্বানী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্যাপ্টেন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ