Inqilab Logo

শনিবার, ০১ জুন ২০২৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ডিসেম্বরে বড় কিছু ঘটতে পারে!

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০২২, ১:০৬ পিএম

চেন্নাইয়ে রাজ্যপাল লা গণেশনের পারিবারিক অন্তরণে যোগ দিতে যাওয়ার আগে কেবিনেট মিটিংয়ে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আশঙ্কা প্রকাশ করেছেন যে- ডিসেম্বরে রাজ্যে কোনও বড় ঘটনা ঘটতে পারে।

বিজেপি নেতা শুভেন্দু অধিকারী, দিলীপ ঘোষ কিংবা সুকান্ত মজুমদার যে আওয়াজ দিচ্ছেন ডিসেম্বরেই রাজ্য সরকার পড়ে যাবে। সেটিকে একদম ফাঁকা আওয়াজ ধরে না নিয়ে হিংসার বিরুদ্ধে সতর্ক থাকতে বলেছেন মুখ্যমন্ত্রী।

তিনি রাজ্যের সব মন্ত্রী এবং বিধায়কদের ডিসেম্বর মাসে এলাকায় থাকার নির্দেশ দিয়েছেন। মুখ্যমন্ত্রী তার মন্ত্রিসভার সদস্যদের বিজেপির গেমপ্ল্যান সম্পর্কে সতর্ক করে দেন। এলাকায় কোনও হিংসাশ্রয়ী ঘটনা ঘটলে তাৎক্ষণিক ব্যবস্থা নেয়ার নির্দেশও দেয়া হয়েছে।

মমতা ব্যয় সংকোচের নির্দেশও দিয়েছেন। বলা হয়েছে, খেলা-মেলা যতটা সম্ভব কমিয়ে একশো দিনের কাজে মনোনিবেশ করতে হবে। চেন্নাই পৌঁছে তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এম কে স্তালিন এর বাড়িতে একটি কফি মিটিংয়ে যোগ দেন মমতা। তিনি এই সাক্ষাৎকারকে নিছকই সৌজন্যমূলক বলেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ