Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

চলে আসুন, পরীমণির সঙ্গে খেলার সুযোগ পাবেন

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০২২, ১২:০৪ পিএম

নতুন যুগে প্রবেশ করেছে বাংলাদেশ হকি। প্রথমবারের মতো শুরু হয়েছে ফ্র্যাঞ্চাইজি হকি লীগ। দেশ-বিদেশে নামজাদা খেলোয়াড় এ টুর্নামেন্টে অংশ নিচ্ছেন।

এদিকে এই হকি লীগ জনপ্রিয় করার জন্য এর সঙ্গে যুক্ত করা হয়েছে শোবিজ দুনিয়ার তারকাদের। সেই তালিকায় আছেন পরীমণি-রাজ দম্পতি। এরই অংশ হিসেবে আজ বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় মাওলানা ভাসানী হকি স্টেডিয়ামে হাজির হবেন তারা। উভয়ই নিজের ফেসবুকে একটি পোস্ট দিয়ে খবরটি জানিয়েছেন এই তথ্য।

পরীমণি লিখেছেন, ‘প্রথমবারের মতো আমি ও রাজ একসাথে মাঠে যাচ্ছি হকি দেখতে। ৩ নভেম্বর ঠিক সন্ধ্যা ৭টায় মাওলানা ভাসানী হকি স্টেডিয়ামে। দেখা হবে আপনাদের সাথে, হবে আড্ডা। আর আমাদের সাথে হকি খেলার সুযোগ তো থাকছেই। চলে আসুন।’

পরীমণি এখন অভিনয় থেকে কিছুদিনের জন্য ছুটি নিয়েছেন। একরত্তি ছেলে রাজ্যের সঙ্গে সময় কাটে তার। মাতৃত্বের সময়টা দারুণ উপভোগ করছেন তিনি।

অন্যদিকে রাজ সিনেমা নিয়ে বেশ ব্যস্ত। সদ্য মুক্তি পেয়েছে তার অভিনীত ‘দামাল’ সিনেমা। এতে তার অভিনয় প্রশংসিত হয়েছে। এর আগে ‘পরাণ’ ও ‘হাওয়া’ সিনেমা দুটি মুক্তি পায়। সেগুলোও পায় দর্শকপ্রিয়তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ