Inqilab Logo

শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সালথায় যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২২, ৫:০৮ পিএম

ফরিদপুরের সালথায় বিদেশ ফেরত ফিরোজ মাতুব্বর (২২) নামে এক যুবকের আত্মহত্যার খবর পাওয়া গেছে। মঙ্গলবার (১ নভেম্বর) উপজেলার গট্টি ইউনিয়নের বড়দিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ফিরোজ মাতুব্বর বড়দিয়া গ্রামের ইউসুফ মাতুব্বরের ছেলে। বিষয়টি সালথা থানার অফিসার ইনচার্জ বুধবার (নভেম্বর) গণমাধ্যম কে নিশ্চিত করেন।

বুধবার (২ নভেম্বর) সকালে স্থানীয় লোকজন ঝুলন্ত লাশ দেখতে পেয়ে থানায় খবর দিলে পুলিশ ঘটনা স্থলে গিয়ে গ্রামের লোকজনের সহযোগিতায় মরদেহ গাছ থেকে নামানো হয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত ফিরোজ কিছুদিন পূর্বে বিদেশ গমন করে। চার লক্ষ টাকা ব্যয় করে সে বিদেশে গেলেও বেশি দিন সেখানে থাকতে পারেনি। মাএ কিছুদিন পর বিদেশ থেকে ফেরত এসে টাকার শোকে হতাশায় ভুগছিলো। এই ভাবে হতাশাগ্রস্থ হয়ে সে এক পর্যায়ে মাদক সেবনের পথ বেছে নেয়।

জীবনের ভারি বোঝার ভার বইতে না পেরে সবার অজান্তেই গভীর রাতে বাড়ির পাশের বাগানের কাঁঠাল গাছের সাথে গলায় রশিদিয়ে আত্মহননের পথ বেছে নেয়।

সালথা থানার উপপরিদর্শক এস আই আনিছ হোসেন বলেন, খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা রুজু করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ