Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভোলায় বাথরুম থেকে গৃহবধূর লাশ উদ্ধার।

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২২, ৫:০৩ পিএম

ভোলার লালমোহনে নিজ বসত বাড়ির বাথরুম থেকে লাইজু আক্তার (৪০) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে লালমোহন থানা পুলিশ।
বুধবার (২রা নভেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে লালমোহন উপজেলার বদরপুর ইউনিয়ন বদরপুর গ্রাম থেকে এ লাশ উদ্ধার করা হয়।লালমোহন থানার উপ-পরিদর্শক (এসআই) উত্তম কুমার এ তথ্য নিশ্চিত করেন।
নিহত গৃহবধূ লাইজু ওই গ্রামের হেজু মাঝির স্ত্রী। তাদের ৩ বছর বয়সী এক কন্যা সন্তান রয়েছে। স্বামী হেজু পেশায় একজন জেলে।
লাইজুর পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, গতকাল মঙ্গলবার রাতে লাইজু ও তাঁর স্বামী হেজু এবং ৩ বছর বয়সী শিশুকে নিয়ে একই খাটে ঘুমিয়েছিলেন। মধ্যরাতে হেজু মাছ শিকারের জন্য নদীতে চলে যায়।
বুধবার সকালে লাইজু বাড়ির টুকিটাকি কাজ শেষ করে বাথরুমে যায়। তখন ওই ঘরে হেজুর এক ভাগ্নীও ছিল। দীর্ঘসময় ধরে তিনি বাথরুম থেকে বের না হওয়ায় আশেপাশের লোকজন ওই বাথরুমের দরজা ভেঙে ভিতরে লাইজুর লাশ পড়ে থাকতে দেখেন।
পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেন।
এসআই উত্তম কুমার আরো জানান, লাশের শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। সুরতহাল প্রতিবেদনে পুলিশের ধারণা হচ্ছে, লাইজু স্ট্রোক করে মারা যেতে পারে।
লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুব রহমান জানান, লাইজুর মৃত্যুর ঘটনায় তাঁর পরিবারের কারো কোনো অভিযোগ নেই। তবে ঘটনাটির তদন্ত চলমান রয়েছে। এ ঘটনায় লালমোহন থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ