Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত- ১ আহত আহত-১০

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২২, ৪:২০ পিএম

ফরিদপুরে দিগন্ত পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ইয়াসমিন (৪৬) নামে এক নারী নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এ সময় অন্তত ১০ জন যাত্রী আহত হন।


বুধবার (০২ নভেম্বর) দুপুরে এ তথ্যের সত্যতা গণমাধ্যম কে, নিশ্চিত করেন ফরিদপুরের করিমপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুর রহমান।

ওসি গণমাধ্যম কে আরো জানান, মঙ্গলবার (১ নভেম্বর) দিনগত রাত সাড়ে ৩ টার দিকে ফরিদপুরের খন্দকার নুরু মিয়া বাইপাস মহাসড়কের গোয়ালকান্দি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটলে, এ হতাহতেরঘটনা ঘটে।


এ সময় বাসের সামনের সিটে বসা এক নারীর ঘটনাস্থলেই মৃত্যু হয় এবং আহতদের উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার (০১ নভেম্বর) দিনগত রাত সাড়ে ৩ টার দিকে ঢাকা থেকে নড়াইলগামী দিগন্ত পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়।

মহাসড়কের পাশে বালুর স্তুপ থাকায় গাড়িটির চাকা বালুর ওপর দিয়ে যাওয়ার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে।
শহিদুর রহমান জানান, মঙ্গলবার দিনগত রাত সাড়ে তিনটার দিকে নিয়ন্ত্রণ হারিয়ে দিগন্ত পরিবহনের একটি বাস খাদে পড়ে এক নারীর মৃত্যু হয়েছে। নিহত নারীর বাড়ি নড়াইল জেলার কালিয়ার সাতবাড়িয়া গ্রামে বলে জানাযায়। আহতদের মধ্যে এখন একজন যাত্রী আশঙ্কাজনক অবস্হায় আছে।

উল্লেখ্য, থাকে যে, হাসপাতালের ওয়ার্ড মাষ্টার মোঃ আতিয়ার বিনা ছুটি বাড়ী থাকার কারনে রাতের বেলা নিহত নারী যাত্রীর লাশ নেওয়া নিয়ে তার স্বজনরা খুবই সমস্যায় পড়ে যায়।

কথিত আছে,উক্ত ওয়ার্ড মাষ্টার মাঝে মধ্যে নিজের খেয়াল খুশীমত রাতের বেলা নিজ বাড়ীতে চলে যান এবং স্হানীয় একজন এ্যাম্বুলেন্স ড্রাইবার কে দিয়ে সুবিধা ও ভোগ করেন এবং অতিরিক্ত ভাড়া নেন। ভুক্তভোগীরা আইনশৃঙ্খলা বাহিনীর কাছে বিনয়ের সাথে
দাবি করছেন, এই এম্বুলেন্স ড্রাইবারকে আইনের আওতায় আনার। এবং সংশ্লিষ্ট ওয়ার্ড মাষ্টারের বিরুদ্ধে বিভাগীয় ব্যাবস্হা নেওয়ার।

ছবিঃ ফরিদপুর করিমপুরে দুর্ঘটনায় কবলিত বাস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ