Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

একই দিনে শুরু হচ্ছে অপু-বুবলীর নতুন যাত্রা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২২, ৩:৫৯ পিএম

সাম্প্রতিক সময়ে ঢাকাই চলচিত্রের আলোচিত দুই নায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলী। ভিন্ন সময়ে চলচ্চিত্রজগতে আসলেও তাদের মধ্যে অনেক বিষয়ে মিল আছে। তারা দুইজনই দীর্ঘ বিরতির পর স্ব স্ব কাজে ব্যস্ত হয়ে পড়েছেন। কাকতালীয়ভাবে দুজন আজ একই দিনে নতুন যাত্রা শুরু করেছেন। আজ নতুন দুটি চলচ্চিত্রের শুটিং শুরু হচ্ছে আলোচিত এ দুই তারকার। একজন শুটিং করবেন মানিকগঞ্জে, অন্যজন সিলেটে।

জানা গেছে, চয়নিকা চৌধুরী পরিচালিত ‘প্রহেলিকা’ চলচ্চিত্রে অভিনয় করছেন শবনম বুবলী। বুবলীর বিপরীতে নায়ক হয়ে পর্দায় আসছেন টেলিভিশন নাটকের জনপ্রিয় অভিনেতা মাহফুজ আহমেদ। আজ শুরু হয়ে ‘প্রহেলিকা’ চলচ্চিত্রের শুটিং চলবে ১৩ নভেম্বর পর্যন্ত। এর পর ঢাকায় ফিরে বিমানবন্দর থেকেই তারা ছুটবেন আরেকটি শুটিং স্পটে। সব মিলিয়ে ২৮ দিন শুটিং করে ছবিটির কাজ শেষ করতে চান পরিচালক। আজ প্রথম দৃশ্যের শুটিংয়ে অংশ নেবেন মাহফুজ আহমেদ, শবনম বুবলী ও একে আজাদ সেতু।

অন্যদিকে বন্ধন বিশ্বাস পরিচালিত ‘লাল শাড়ি’ চলচ্চিত্রে অভিনয় করছেন অপু বিশ্বাস। ‘লাল শাড়ি’তে অপুর বিপরীতে নায়ক হিসেবে থাকছেন সাইমন সাদিক। সরকারি অনুদানের ছবি ‘লাল শাড়ি’র শুটিং শুরু হবে সিনেমাটির টাইটেল গান ‘লাল শাড়ি’ দিয়ে। প্রথম দিনে অপু বিশ্বাস ও সাইমন সাদিক গানের দৃশ্যে অংশ নেবেন।

উল্লেখ্য, অপু বিশ্বাস ও শবনম বুবলী দুজনেই সুপারস্টার শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে প্রতিষ্ঠা পেয়েছেন। দুজনেই শাকিবের সঙ্গে প্রেম করে বিয়ে করেছেন। দুজনেই শাকিবের সন্তানের মা। আবার বিয়ে ও প্রেমের বিষয়টির প্রকাশের ক্ষেত্রে দুজনের মধ্যে খুব একটা অমিল নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ