Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জীবনের নতুন অধ্যায় শুরু হলো কণ্ঠশিল্পী ঐশীর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২২, ১০:২৩ এএম

এ সময়ের আলোচিত কণ্ঠশিল্পীদের একজন ফাতিমা তুয যাহরা ঐশী। তিনি অডিও, প্লেব্যাকের পাশাপাশি স্টেজ শোতেও সমানতালে কাজ করে যাচ্ছেন। ঐশী এমবিবিএস পাশ করে চিকিৎসক হয়েছিলেন বছর খানেক আগে। এতোদিন ধরে তার ইন্টার্নশিপ চলছিল। সেটা শেষ করে এবার মেডিক্যাল অফিসার হিসেবে যোগ দিলেন এম এইচ শমরিতা হাসপাতালের সিসিইউতে। মঙ্গলবার (১ নভেম্বর) সামাজিকমাধ্যম ফেসবুকে সুখবরটি জানিয়েছেন ঐশী নিজেই।

ফেসবুকে তিনি জানান, রাজধানীর বেসরকারি হাসপাতাল শমরিতা মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে কার্ডিওলজি বিভাগে যোগ দেন তিনি।

ফেসবুক পোস্টে ঐশী লেখেন, ‘আলহামদুলিল্লাহ্‌, কার্ডিওলজি বিভাগের কর্মরত চিকিৎসক হিসেবে সিসিইউ এর মেডিক্যাল অফিসার হিসেবে নতুন জীবন শুরু করেছি। সবাই আমার জন্য দোয়া করবেন।’

ঐশী ২০১৫-১৬ শিক্ষাবর্ষে ঢাকার শমরিতা মেডিকেল কলেজে এমবিবিএস কোর্সে ভর্তি হয়েছিলেন। দীর্ঘ সময়ের যাত্রা সম্পন্ন করে সেখান থেকেই চিকিৎসক হয়ে বের হন গত বছরের ১৮ অক্টোবর। সেদিন তার পরীক্ষার ফলাফল দেয়। গায়িকা কৃতিত্বের সঙ্গে পাস করেন। সে খবর শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়।

উল্লেখ্য, ২০১৫ সালে ‘ঐশী এক্সপ্রেস’ অ্যালবাম দিয়ে সংগীতাঙ্গনে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু ঐশীর। ২০১৯ সালে ‘মায়া দ্য লস্ট মাদার’ সিনেমায় ‘মায়া, মায়া রে…’ গানটি গেয়ে শ্রেষ্ঠ গায়িকা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন তিনি। সর্বশেষ ঐশীর গাওয়া ‘দুষ্টু পোলাপাইন’ গানটি ব্যাপক জনপ্রিয়তা পায়



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ