Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

গুজরাটে সেতু দুর্ঘটনার রেশ না কাটতেই এবার পুনেতে হোটেলে ভয়াবহ অগ্নিকাণ্ড

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২২, ১১:৪৩ এএম

ভারতের গুজরাটে সেতু দুর্ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার দেশটির আরেক রাজ্য পুনের এক হোটেলে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।
মঙ্গলবার সকালে পুনের লুল্লানগর এলাকায় জেকে হোটেলে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ঘটনাস্থলে পৌঁছেছে দমকলের চারটি ইঞ্জিন। আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করা হচ্ছে।
জানা গেছে, হোটেলের চার তলায় আগুনের সূত্রপাত। সেখানকার জানালা, দরজা এবং দেওয়াল কাচের তৈরি হওয়ায় ধোঁয়ার আধিক্য রয়েছে। কাচের মধ্যে দিয়ে ধোঁয়া বের হওয়ার পথ পাচ্ছে না। ফলে ভিতরে ধোঁয়া জমে ক্ষয়ক্ষতির আশঙ্কা বাড়ছে। দমকলকর্মীরা কাচ ভেঙে ধোঁয়া করছেন এবং আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছেন।
গণমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গেছে, জেকে হোটেলের ওই বাড়িটিতে একাধিক অফিস ও দোকান রয়েছে। অগ্নিকাণ্ডের ফলে সেখানে ক্ষয়ক্ষতির আশঙ্কা করা হচ্ছে। ভিতরে কেউ আটকে পড়েছেন কি না, তা-ও দেখছেন দমকল কর্মীরা।
প্রাথমিকভাবে জানা গেছে, ওই হোটেলের কিছু কর্মী রাতে সেখানেই ঘুমান। তারা ভিতরেই আটকে পড়েছেন কি না, বোঝার চেষ্টা করছে পুলিশ এবং দমকল কর্মীরা। তবে এই প্রতিবেদন লেখা পর্যন্ত হতাহতের কোনও খবর পাওয়া যায়নি। কীভাবে আগুন লাগল, তা-ও স্পষ্ট করে জানা যায়নি।
উল্লেখ্য, গুজরাটের মোরবি এলাকায় ঝুলন্ত সেতু দুর্ঘটনায় শেষ খবর পাওয়া পর্যন্ত ১৪১ মরদেহ উদ্ধার করা হয়েছে। সূত্র: এএনআই, ডেকান হেরাল্ড,



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ