Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভিন্ন অবয়বে হাজির শাবনূর, বিস্মিত ভক্তরা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০২২, ৯:৪৭ এএম

ঢাকাই ছবির সর্বকালের অন্যতম সফল অভিনেত্রী শাবনূর। নব্বই দশকে জনপ্রিয়তার আকাশ ছুঁয়েছিলেন তিনি। ক্যারিয়ারের তুঙ্গে থাকা অবস্থায় বিয়ে করে অস্ট্রেলিয়ার সিডনিতে পাড়ি জমান। দীর্ঘদিন ধরেই সেখানে ছেলে আইজান, মা, ভাই-বোনসহ বসবাস করছেন শাবনূর। সেখান থেকেই সোশ্যাল মিডিয়ায় ছবি-ভিডিও শেয়ারের মাধ্যমে নিজের চলমান জীবনের আভাস দেন তিনি নিয়মিত।

তবে শনিবার (২৯ অক্টোবর) দুপুরে হঠাৎ করেই এই নায়িকাকে ভিন্ন অবয়বে আবিষ্কার করলো ফেসবুক ব্যবহারকারীরা। নিজের ফেসবুক পেইজে তিনটি সেলফি শেয়ার করেছেন তিনি। তিন ছবির ক্যাপশনে শাবনূর বলেছেন, ‘নিজের মতো হও, তোমার দ্বিতীয়টি নেই’। ছবি গুলোতে তাকে জলপাই রঙের ওপর সাদা ফুলের প্রিন্ট করা একটি পোশাকে দেখা গেছে। এলো-কোঁকড়া চুল জায়গা করে নিয়েছে গলা ছাড়িয়ে কাঁধে। যে ছবিগুলো দেখে তাকে যেনো চিনতেই পারছেন না ভক্তরা।

শাবনূরকে এই অবয়বে দেখে তার অধিকাংশ ভক্ত বিস্মিত এবং হতাশ হয়েছেন। তাদের মন্তব্যের মর্মার্থ এমন; নায়িকার পরনের পোশাকটি ছোট। স্বল্প বসনায় তাকে মেনে নিতে পারছেন না ভক্তরা। তাই মুহুর্মুহু অনুরোধ, ‘আপু প্লিজ ছবিগুলো ডিলিট করে দিন’। অবশ্য কেউ কেউ নায়িকাকে বাহবাও দিয়েছেন। এমন ছবি আরও দেখার ইচ্ছেপোষণ করেছেন। আবার কারও কারও মনে উঁকি দিচ্ছে, সিনেমায় ফেরার জন্য হয়তো কসরত চালাচ্ছেন অভিনেত্রী। তারই প্রতিচ্ছবি হিসেবে ছবিগুলো সামনে এনেছেন অনুসারীদের।

উল্লেখ্য, ২০২০ সালে স্বামী অনিক মাহমুদের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় শাবনূরের। বর্তমানে পুত্র আইজানকে নিয়ে মা, ভাই-বোনসহ অস্ট্রেলিয়ায় বসবাস তার। মাঝেমধ্যে দেশে এলেও খুব বেশিদিন থাকেন না। অনেক দিন নতুন সিনেমায় অভিনয় না করলেও শাবনূরের জনপ্রিয়তায় ভাটা পড়েনি। ভক্তদের কাছে তার আবেদন যেন আগের মতোই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ