Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রথামর্ধেই চেলসির জালে ব্রাইটনের তিন গোল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২২, ৯:১৩ পিএম | আপডেট : ২:২৫ এএম, ৩০ অক্টোবর, ২০২২

সাম্প্রতি চেলসির কোচ হিসেবে যোগ দেওয়ার আগে গ্রাহাম পটার শেষ তিন বছর ব্রাইটনের কোচ হিসেবে দায়িত্ব পালন করেছেন।প্রিমিয়ার লিগের চেলসির কোচ হিসেবে আজ তার পুরোনো শিষ্যদের বিপক্ষে প্রথম সাক্ষাৎ ছিল।পটার স্বপ্নেও হয়তো ভাবেননি চিরচেনা মাঠে তার অন্যরুপে ফেরটা এমনভাবে 'বরণ' করবে তার পুরোনো ছাত্ররা।গতকালের ম্যচে আন্ডারডগ হিসেবে শুরু করা ব্রাইটন পটারের চেলসিকে উড়িয়ে দিয়েছে ৪-১ গোলের ব্যবধানে! 

শুরু থেকেই এদিন দারুণ আক্রমণাত্মক ফুটবল খেলে ব্রাইটন। বল পজিশন,আক্রমণ অন টার্গেট শর্ট নেওয়া -প্রথামার্ধে সব কিছুতেই চেলসি থেকে তারা ছিল এগিয়ে। যার ফলও তারা পেয়ে যায় খুব দ্রুত।৫ মিনিটের মাথায় টর্সাডের গোলের লিড নেয় দলটি।১৪ ও ৪২ মিনিটে পরের গোল দুটি অবশ্য এসেছে আত্মঘাতী হিসেবে।

৩-০ গোলে পিছিয়ে প্রথমার্ধ শেষ করা ব্লুজরা বিরতির পর ম্যাচে ফিরতে মরিয়া চেষ্টা করে।৪৮ মিনিটে গ্যালঘারের এসিস্ট থেকে হাভার্টজ লক্ষ্যভেদ করলে একটি গোল শোধ করে পটারের শিষ্যরা।ম্যাচে চেলসির সফলতা ওইটুকুই।উল্টো যোগ করা সময়ে চেলসির জালে আরেকবার বল পাঠিয়ে ৪-১ গোলের বড় জয় নিশ্চিত করে ব্রাইটন। 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৮ জানুয়ারি, ২০২৩
২৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ