Inqilab Logo

রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০, ১৪ শাবান সানি ১৪৪৫ হিজরী

এমবাপে মনে করেন, রোনালদো সর্বকালের সর্বশ্রেষ্ঠ ফুটবল খেলোয়াড়

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০২২, ৮:০৩ পিএম | আপডেট : ৯:৫৬ পিএম, ১৭ ডিসেম্বর, ২০২২

কিলিয়ান এমবাপে মনে করেন, ক্রিশ্চিয়ানো রোনালদো সর্বকালের সর্বশ্রেষ্ঠ ফুটবল খেলোয়াড় এবং অন্তত এক ঘণ্টা বিতর্ক করবেন যে, তিনি লিওনেল মেসির চেয়ে ভালো। একজন প্রাক্তন সতীর্থ হিসেবে দাবি করেছেন... বিশ্বকাপ ফাইনালে তার পিএসজি পালের মুখোমুখি হবেন ফরাসি খেলোয়াড়ের সাথে।-ডেইলি মেইল

কিলিয়ান এমবাপে 'বিশ্বাস করেন ক্রিশ্চিয়ানো রোনালদো সর্বকালের সর্বশ্রেষ্ঠ ফুটবল খেলোয়াড়। বিতর্কে লিওনেল মেসির থেকে তিনি পরিষ্কারভাবে সেরা। একজন প্রাক্তন সতীর্থ হিসেবে তিনি এই দাবি করেন। কারণ, তিনি রবিবার বিশ্বকাপ ফাইনালে মেসির মুখোমুখি হওয়ার প্রস্তুতি নিচ্ছেন।

প্যারিস সেন্ট-জার্মেইন ডিফেন্ডার আবদু দিয়ালোর কাছ থেকে উদ্ঘাটনগুলি এসেছে, যিনি ২০১৯ সাল থেকে এই গ্রীষ্ম পর্যন্ত পার্ক দেস প্রিন্সে এমবাপ্পের সাথে খেলেছিলেন, যখন তিনি লোনে আরবি লিপজিগে যোগ দিয়েছিলেন এবং দিয়ালো বলেছেন, সুপারস্টার ফরোয়ার্ড এমবাপে বিশ্বাস করেন যে রোনালদো সেরা। ২৩ বছর বয়সী যদি কেউ তার পিএসজি সতীর্থ মেসিকে সেরা বলার চেষ্টা করেন, তবে তিনি 'কমপক্ষে এক ঘন্টা' বিতর্ক করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল খেলোয়াড়
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ