Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কিংসের জয়যাত্রা অব্যাহত

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২৩, ১০:৪০ পিএম

ঘরোয়া ফুটবলের সর্বোচ্চ আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) জয়যাত্রা অব্যাহত রয়েছে হ্যাটট্রিক চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংসের। শনিবার রাজধানীর বসুন্ধরা কিংস অ্যারেনায় শেখ রাসেল ক্রীড়া চক্রকে ৩-১ গোলে হারায় কিংসরা। বিজয়ী দলের হয়ে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রবসন রবিনহো দু’টি ও উজবেকিস্তানের মিডফিল্ডার গফুরভ একটি গোল করেন। রাসেলের পক্ষে এক গোল শোধ দেন নাইজেরিয়ান ফরোয়ার্ড এমফোন উদো।
ম্যাচের প্রথমার্ধ গোলশূন্য অমিমাংসিত থাকলে দ্বিতীয়ার্ধেই গোল চারটি হয়। কিংসের ব্রাজিলিয়ান অধিনায়ক রবসন রবিনহো ৬৫ মিনিটে পেনাল্টি থেকে গোল করে দলকে এগিয়ে নেন (১-০)। আট মিনিট পর উজবেক মিডফিল্ডার গফুরভ ব্যবধান দ্বিগুণ করেন (২-০)। দুই গোলে পিছিয়ে পড়েও হাল ছাড়েনি শেখ রাসেল। ৮২ মিনিটে নাইজেরিয়ান এমফোন উদো গোল করলে ব্যবধান কমে (১-২)। ম্যাচের যোগকরা সময়ে (৯০+৫ মিনিট) রবিনহো ফ্রি কিক থেকে গোল করলে বসুন্ধরার জয় নিশ্চিত হয় (৩-১)। এর ফলে টানা সাত ম্যাচের সবক'টি জিতে ২১ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষ স্থান ধরে রেখে স্প্যানিশ কোচ অস্কার ব্রুজনের দল। ছয় ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে শেখ রাসেল আছে পঞ্চম স্থানে। এদিন রাজশাহীর মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে দিনের অন্য ম্যাচে বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাবকে রুখে দিয়েছে নবাগত ফর্টিস ফুটবল ক্লাব। ম্যাচটি ১-১ গোলে ড্র হয়। ফলে সাত ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে পুলিশ। এক ম্যাচ কম খেলে ৭ পয়েন্ট পেয়ে ষষ্ঠ স্থানে ফর্টিস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঘরোয়া ফুটবল

২৮ জানুয়ারি, ২০২৩
২৮ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ