Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পরকীয়া প্রেম ধরে ফেলায় স্ত্রীকে হত্যাচেষ্টা প্রযোজকের

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২২, ১১:৩০ এএম

পরকীয়া প্রেম ধরে ফেলায় স্ত্রীকে গাড়ি চাপা দিয়ে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে এক চলচ্চিত্র প্রযোজকের বিরুদ্ধে। ভারতীয় সিনেমার এই প্রযোজকের নাম কমল কিশোর মিশ্রা।

ভারতীয় সংবাদসংস্থা এএনআই জানিয়েছে, চলচ্চিত্র কমল কিশোরের বিরুদ্ধে মুম্বাইয়ের আম্বোলি থানায় ২৭৯ ও ৩৩৮ ধারায় মামলা দায়ের করেছেন তার স্ত্রী। গাড়ি চাপায় হত্যাচেষ্টার অভিযোগ করেছেন তিনি। পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তারের চেষ্টা করছেন।

এদিকে গাড়ি চাপায় হত্যাচেষ্টার সিসিটিভি ফুটেজ অন্তর্জালে ছড়িয়ে পড়েছে। তাতে দেখা যায়, পার্কিং লটে দাঁড় করানো একটি গাড়িতে বসে এক নারীর সঙ্গে গল্প করছেন কমল কিশোর। সেই সময় স্বামীকে খুঁজতে খুঁজতে ঘটনাস্থলে পৌঁছান তার স্ত্রী। অভিযুক্ত কমল কিশোর এবং গাড়ির ভেতরে বসে থাকা ওই নারীকে নেমে আসার জন্য গাড়ির দরজা ধরে টানাটানি করেন এবং বাগ্বিতণ্ডায় জড়িয়ে পড়েন তারা। এরপরই স্ত্রীকে গাড়ি দিয়ে ধাক্কা মেরে ফেলে দেন কমল কিশোর। তার স্ত্রী মাটিতে পড়ে যাওয়ার পর গাড়ি চালিয়ে তাকে পিষে ফেলার চেষ্টা করতে দেখা যায়।

পুলিশ জানিয়েছে, পড়ে গিয়ে অভিযুক্তের স্ত্রী হাত-পা-মাথায় আঘাত পেয়েছেন। গত ১৯ অক্টোবর এ ঘটনা ঘটেছে।

উল্লেখ্য, কমল কিশোর ‘দেহাতি ডিস্কো’ নামে একটি সিনেমা প্রযোজনা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ