Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নিউইয়র্কে ‘মিস শ্রীলঙ্কা’র অনুষ্ঠানে তুমুল মারামারি

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২২, ৯:৩৪ এএম

প্রথমবারের মতো যুক্তরাষ্ট্রে আয়োজিত মিস শ্রীলঙ্কা নিউইয়র্ক সুন্দরী প্রতিযোগিতার আয়োজন হাতাহাতি আর মারধরের মধ্য দিয়ে শেষ হয়েছে।

শুক্রবার (২১ অক্টোবর) মিস শ্রীলঙ্কা সুন্দরী প্রতিযোগিতার পার্টি শেষে এই মারামারি শুরু হয়। মারামারির একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ইতোমধ্যে ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যায়, সুন্দরী প্রতিযোগিতার এই আয়োজনে ৩০০ জনেরও বেশি অতিথি উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের একপর্যায়ে সেখানে উপস্থিত নারী এবং পুরুষরা একে অপরকে কিল-ঘুষি, লাথি এমনকি মাটিতে ফেলেও মারধর করছেন।

সাউথ চায়না মর্নিং পোস্টের এক প্রতিবেদনে বলা হয়, সুন্দরী প্রতিযোগিতার আয়োজনে কী নিয়ে অতিথিদের মাঝে সংঘর্ষের সূত্রপাত হয়েছে তা স্পষ্ট নয়। সেখানে কিছু জিনিসপত্রেরও ক্ষতি হয়েছে। সংঘর্ষে জড়িত একাধিক জনকে গ্রেপ্তার করা হয়েছে।

উল্লেখ্য, কঠিন অর্থনৈতিক পরিস্থিতির মুখোমুখি হওয়া শ্রীলঙ্কাকে সহায়তা করতে নিউইয়র্কে ‘মিস শ্রীলঙ্কা’ সুন্দরী প্রতিযোগিতার আয়োজন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুক্তরাষ্ট্র


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ