Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

ছেলে সিফাত ইসলাম জানান প্রবীর মিত্র মারা যাননি

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২২, ১২:২৩ পিএম

চলচ্চিত্রের প্রবীণ অভিনেতা প্রবীর মিত্রের মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে গতকাল সোমবার রাত ১০টার দিকে। কিন্তু যখন এই গুজব ছড়িয়েছে তখন তিনি তার পরিবারের সঙ্গে রাতের খাবার খাচ্ছিলেন। ফলে এই বিভ্রান্তিকর খবর তাদের কানে পৌঁছাতেই বিব্রত হন তারা।

প্রবীর মিত্রের ছেলে মিঠুন মিত্র রাতেই গণমাধ্যমকে জানান, তার বাবা মারা যাননি। হঠাৎ করে এমন গুজবে অবাক হয়েছেন। ভবিষ্যতে এমন ভুল না করার আহ্বান জানান তিনি।

প্রবীর মিত্রের পুত্রবধূ সোনিয়া ইসলাম জানান, তার শ্বশুর ভালো আছেন, সুস্থ আছেন। কথা বলছেন, সুস্থ স্বাভাবিক জীবনযাপন করছেন। তবে বার্ধক্যজনিত দুর্বলতার কারণে তিনি কিছুটা দুর্বল। তাই একান্ত জরুরি কোনো প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হন না।

প্রবীর মিত্রের তিন ছেলে ও এক মেয়ে—মিঠুন মিত্র, ফেরদৌস পারভীন, সিফাত ইসলাম ও সামিউল ইসলাম। এর মধ্যে সামিউল মারা গেছেন। প্রবীর মিত্রের স্ত্রী অজন্তা মিত্র প্রয়াত হয়েছেন ২০০০ সালে।

প্রবীর মিত্র চার শতাধিক সিনেমায় অভিনয় করেছেন। পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার ও আজীবন সম্মাননা। তার আলোচিত সিনেমার মধ্যে আছে— তিতাস একটি নদীর নাম, পুত্রবধূ, নয়নের আলো, জলছবি, জয় পরাজয়, রঙিন সিরাজউদ্দৌলা, তাসের ঘর, জন্ম থেকে জ্বলছি, বড় ভালো লোক ছিল, দহন, দুই পয়সার আলতা, রাজলক্ষ্মী শ্রীকান্ত, হারানো সুর ইত্যাদি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ