Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সীতাকুণ্ডে সাগর উপকূলে ভেসে এলো শিশুর লাশ

সীতাকুণ্ড (চট্টগ্রাম)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২২, ৩:০৪ পিএম

চট্টগ্রামের সীতাকুণ্ড কদমরসুল এলাকায় সাগর উপকুলে জোয়ারে পানিতে ভেসে এলো এক শিশুর মরদেহ। শিশুটির বয়স ৫/৬ হবে বলে জানা গেছে। খবর পেয়ে নৌ পুলিশের এস.আই মোঃ মাহবুব ও গাউছিয়া কমিটির সদস্যরা ( ২৫ অক্টোবর) মঙ্গলবার সকালে কদমরসুল সাগর উপকূলীয় এলাকার আরেফিন এন্টার প্রাইজ শিপ ইয়ার্ড নামক এলাকা থেকে শিশুর মরদহটি উদ্ধার করেন।
স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে সাগর উপকূলীয় কদমরসুল আরেফিন শিপব্রেকিং ইয়ার্ড এলাকায় একটি শিশুর মরদেহ জোয়ারের পানিতে ভাসতে দেখে ঐ ইয়ার্ডের লোকজন। পরে ইয়ার্ড মালিক কামাল উদ্দিনকে জানালে তিনি থানায় ও নৌ পুলিশকে খবর দেন। খবর পেয়ে নৌ পুলিশের এস.আই মোঃ মাহবুবসহ গাউছিয়া কমিটির সহায়তায় সকাল আনুমানিক ১০টায় দিকে সাগর উপকূল থেকে শিশুর মরদেহটি উদ্ধার করেন । এবিষয়ে আরেফিন এন্টারপ্রাইজ শিপব্রেকিং ইয়ার্ডের মালিক কামাল উদ্দিন আহমেদ বলেন, সাগরের জোয়ারের পানিতে উপকূলে শিশুটির মরদেহ ভাসতে দেখে ইয়ার্ডের লোকজন আমাকে জানায়। তবে কোথাই থেকে শিশুটির মরদেহ ভেসে এসেছে তা জানা যায়নি । পরে আমি পুলিশকে খবর দিলে নৌ পুলিশের এস.আই মাহবুব শিশুটির মরদে উদ্ধার করেন। এদিকে নৌ পুলিশের এস.আই মাহবুব বলেন,শিশুটির লাশ কোথাই থেকে জোয়ারের পানিতে ভেসে এসেছে তা নিশ্চিত হওয়া যায়নি বলে জানান ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ