Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফুটবলারদের সঙ্গে প্রীতি ম্যাচ খেললেন সিয়াম-রাজ-মিমরা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২২, ১০:২৭ এএম

মুক্তি প্রতীক্ষিত ইমপ্রেস টেলিফিল্মের সিনেমা ‘দামাল’। ২৮ অক্টোবর দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে রায়হান রাফী পরিচালিত এই সিনেমা। তার আগে দারুণ সব প্রচারণা পরিকল্পনা দিয়ে তাক লাগিয়ে দিচ্ছে পুরো টিম। আজ শনিবার (২২ অক্টোবর) ‘দামাল’ সিনেমা টিমের আমন্ত্রণে খেলা খেলতে ও দেখতে বসুন্ধরা কিংস অ্যারেনায় মাঠে হাজির হয়েছিলেন দেশের একঝাঁক তারকাশিল্পী। সেখানে তাদের সঙ্গে ফুটবল ম্যাচ খেলেন দেশসেরা ক্লাব বসুন্ধরা কিংসের তারকা ফুটবলাররা।

জানা গেছে, শনিবার (২২ অক্টোবর) বিকালে ‘দামাল’- সিনেমা টিমের আমন্ত্রণে বসুন্ধরা কিংস অ্যারেনায় মাঠে টিম মুন্না ও টিম দুর্জয় নামে দুটি দল গঠন করে ফুটবল খেলার আয়োজন করা হয়। খেলার ফলাফল ১-১ গোলে ড্র। এদিন পেশাদার খেলোয়াড়দের সঙ্গে ‘দামাল’ টিমের হয়ে মাঠে নেমে খেলেছেন শরিফুল রাজ, সিয়াম, বিদ্যা সিনহা মিম, সুমিত চৌধুরী, সৌমিক, সুমিত, সোলায়মান সুখন, আয়মান সাদিক, জামাল ভুঁইয়া, সোহেল মণ্ডল, এফএস নাঈম। মাঠের গ্যালারিতে বসে ছিলেন জাহিদ হাসান, ফেরদৌস আহমেদ, রিয়াজ, মোস্তফা সরয়ার ফারকী, নিপুণ, সুনেরাহ বিনতে কামালসহ অনেক তারকা।

তারকাদের নিয়ে এমন আয়োজন নিকট অতীতে খুব একটা দেখা যায়নি। খেলা শুরুর আগে নির্মাতা রায়হান রাফী জানিয়েছেন,‘বাংলাদেশে প্রথমবারের মতো এতো তারকা একসাথে খেলবে ফুটবল ম্যাচ! টিম দামালের আমন্ত্রণে বসুন্ধরা কিংস অ্যারেনায় একসাথে ফুটবল ম্যাচ খেলতে জড়ো হচ্ছেন দেশের মিডিয়া অঙ্গনের এক ঝাঁক তারকা ও দেশসেরা ক্লাব বসুন্ধরা কিংসের তারকা ফুটবলাররা। ইতিহাস রচিত হবে দামালের হাত ধরে।’

‘দামাল’ সিনেমাটিতে সিয়াম-রাজ-মিম মুখ্য চরিত্রে অভিনয় করেছেন। আরও অভিনয় করেছেন ইন্তেখাব দিনার, সুমিত সেনগুপ্ত, রাশেদ অপু, সাঈদ বাবু, নাজমুস সাকিব, শাহনাজ সুমি প্রমুখ।

উল্লেখ্য, স্বাধীন বাংলা ফুটবল দলকে কেন্দ্র করে নির্মিত হয়েছে ‘দামাল’ ছবিটি। ফরিদুর রেজা সাগরের গল্পে এর চিত্রনাট্য লিখেছেন নাজিম উদ দৌলা এবং রায়হান রাফি। মুক্তিযুদ্ধ ও সেই সময়ের স্বাধীন বাংলা ফুটবল দলের গল্প নিয়ে তৈরি সিনেমাটির শুটিং শুরু হয়েছিল ২০২০ সালের নভেম্বরে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ