Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২২, ১:০৯ পিএম

রাজশাহীর পুঠিয়ায় শিলমাড়িয়া ইউনিয়ন বিল থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার (২২ অক্টোবর) বেলা ১১টার দিকে উপজেলার শ্রীরামপুর এলাকার বিল থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন জানান, গত রাতের কোনো এক সময় হয়তো অজ্ঞাত ওই যুবককে কেউ হত্যা করে লাশ ওই স্থানে ফেলে গেছে। লাশটি বেরিবাঁধের নিচে বিলের পানিতে ছিল। পানি থেকে তুলে ডাঙ্গায় নেয়া হয়েছে। আলামত সংগ্রহের জন্য সিআইডি ঘটনাস্থলে পৌঁছেছে। আলামত সংগ্রহ করা হলে মরদেহটি ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে পাঠানো হবে।

তিনি আরও বলেন, ‘সুরতহাল প্রতিবেদনে আমরা যেটি পেয়েছি, নিহত যুবকের মাথায় গভীর ক্ষত রয়েছে। ধারনা করা হচ্ছে, গত রাতেই কেউ তাকে হত্যা করে লাশ ওই বিলের ধারে ফেলে রেখে গেছে। নিহত যুবকের পরিচয় মেলেনি। তবে আমরা তার পরিচয় সনাক্তের চেষ্টা চালিয়ে যাচ্ছি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ