Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পরীক্ষার হলে নকলকে প্রেমপত্র ভেবে কিশোরকে নৃশংসভাবে হত্যা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২২, ৯:৩২ এএম

পরীক্ষার হলে কিশোর তার বোনের উদ্দেশে ছুড়ে দেয় নকলের চিরকুট। দুর্ভাগ্যবশত সেটি গিয়ে পড়ে আরেক মেয়ের গায়ে। আর সেটিকে প্রেমপত্র ভেবে সেই মেয়ের ভাই বন্ধুদের নিয়ে কিশোরকে নৃশংসভাবে হত্যা করেছে। মাথা, হাত ও পা বিচ্ছিন্ন অবস্থায় রেললাইনে পাওয়া গেছে তার মরদেহ।

এমন মর্মান্তিক ঘটনা ঘটেছে ভারতের বিহার রাজ্যে। গত সপ্তাহে বিহারের ভোজপুরে এই ঘটনা ঘটে। গত সোমবার মহাতবনিয়া হল্ট স্টেশনের কাছে রেললাইনের পাশে ১২ বছর বয়সী ওই কিশোরের হাত, পা ও মাথা বিচ্ছিন্ন দেহ উদ্ধার করে পুলিশ। মেয়েটির ভাই ও তার বন্ধুদের আটক করে তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশের ভাষ্যমতে, গত সপ্তাহে পঞ্চম শ্রেণি পড়ুয়া ওই কিশোর ষষ্ঠ শ্রেণি পড়ুয়া বোনকে তার অর্ধ-বার্ষিক পরীক্ষার জন্য স্কুলে নিয়ে যায়। পরীক্ষার সময় বোনকে সাহায্য করার জন্য কিশোর বাইরে থেকে একটি চিরকুট ছুড়ে দেয়। কিন্তু কাগজের টুকরোটি গিয়ে পড়ে অন্য একটি মেয়ের গায়ে। মেয়েটি এই চিরকুটকে প্রেমপত্র ভেবে পরীক্ষা শেষে তার ভাইকে জানায়। ভাই তার বন্ধুদের নিয়ে কিশোরকে মারধর করে।
বোন বাড়িতে পৌঁছে এই ঘটনা তার পরিবারকে জানায়। ছেলেটির বাবা এবং পরিবারের অন্য সদস্যরা তখন তাকে খুঁজতে শুরু করে। পুলিশকেও খবর দেওয়া হয়।

গত সোমবার এক গ্রামবাসী স্থানীয় একটি মন্দিরের কাছে একটি বিচ্ছিন্ন হাত দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। সহকারী পুলিশ সুপার (এএসপি) হিমাংশু ভারতীয় সংবাদমাধ্যমকে বলেন, পুলিশ তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পৌঁছে মরদেহের সন্ধানে লেগে পড়ে। অঙ্গপ্রত্যঙ্গ কর্তিত অবস্থায় একটি মরদেহ পাওয়ার পর শনাক্তের জন্য পরিবারের সদস্যদের ডাকা হয়। তাঁরা জামাকাপড় দেখে তাঁদের ছেলেকে শনাক্ত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ