Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সোশ্যাল মিডিয়ায় বুবলীর ইঙ্গিতপূর্ণ স্ট্যাটাস, ফের উত্তাল নেট দুনিয়া!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২২, ৪:৩৬ পিএম

শাকিব খান ও বুবলী প্রসঙ্গে আলোচনা যেন থামছেই না। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বুবলী জানিয়েছেন, ২০১৮ সালের ২০ জুলাই শাকিবের সঙ্গে তার বিয়ে হয়েছে। এরপর ২০২০ সালের ২১ মার্চ তিনি সন্তানের মা হয়েছেন। শাকিব-বুবলীর এই ছেলের নাম শেহজাদ খান বীর। বিষয়টি নিয়ে ইতোমধ্যে অনেকেই মন্তব্য করছেন। এবার তাতে যোগ দিলেন অভিনেত্রী, নাট্যকার, পরিচালক-প্রযোজক ও সাংবাদিক ফাল্গুনী হামিদ।

বুধবার (১৯ অক্টোবর) একটি রেডিও চ্যানেলের মুখোমুখি হন টিভি অভিনেত্রী ও নির্মাতা ফাল্গুনী হামিদ। সেখানেই তিনি বুবলী-শাকিব ইস্যুতে কথা বলেন। সাংবাদিক, অভিনেত্রী ও নাট্যকার ফাল্গুনী হামিদের ভাষ্যে, ‘শুধু শাকিব খান নন, অপু-বুবলীও ভুল করেছেন। অভিনয়ে এসেই কেন একজন সুপারস্টারের প্রেমে পড়তে হবে, সন্তান গর্ভে ধারণ করতে হবে?’— প্রশ্ন রাখেন তিনি। দোষটা শুধু শাকিবের একার নন, এক্ষেত্রে মেয়েদেরও দোষ আছে বলে মনে করেন এই গণমাধ্যম ব্যক্তিত্ব।

ফাল্গুনীর এই মন্তব্য শুনে ভীষণ চটেছেন বুবলী। ক্ষোভ উগরে দিলেন সামাজিক যোগাযোগমাধ্যমে। যদিও তিনি তার পোস্টে নাম উল্লেখ করেননি। তারপরও কারো বুঝতে বাকি নেই কাকে উদ্দেশ্য করে তার এই কড়া বার্তা। হঠাৎ করে বৃহস্পতিবার (২০ অক্টোবর) দেওয়া স্ট্যাটাসে কিসের ইঙ্গিত দিলেন বুবলী? এমন প্রশ্নেই এখন নেট দুনিয়া উত্তাল।

বৃহস্পতিবার (২০ অক্টোবর) দুপুরে বুবলী তার ভেরিফায়েড ফেসবুক পেজে লেখেন, ‘আপা , আপনি একাধারে লেখিকা, পরিচালক, নাট্যকার, অভিনেত্রী এবং সাংবাদিক-সহ নানান গুনে গুণান্বিত। আপনি অনেক সিনিয়র একজন ব্যক্তিত্ব। আমাদের এই মিডিয়া ইন্ডাস্ট্রিতে আপনার দ্বায়বদ্ধতা অনেক। আপনাকে আমি সম্মান করি।’

ফাল্গুনীর করা মন্তব্যের বিষয়ে নিজের প্রতিক্রিয়ায় বুবলী লেখেন, ‘যখন কোনো পার্টিকুলার বিষয়ে যেটা একান্তই কারো ব্যক্তিগত। সে বিষয়ে পুরোটা না জেনে কোথাও বিচারকের মতো কোনো বিচারমূলক কমেন্ট করেন, তখন আপনার কথার ভঙ্গিমা, শব্দের প্রয়োগ এবং একদিকে পক্ষপাতিত্বমূলক কমেন্টটা শুনলে বুঝতে আর বাকি থাকে না আপনি সেই বিষয়ে বা যাকে নিয়ে বলছেন সে ব্যক্তিকে প্রপারলি না জেনেই কমেন্ট করছেন।’

নিজের ক্ষোভের কথা জানিয়ে বুবলীর মন্তব্য, ‘আপনার এরকম আক্রমণাত্মক মনোভাব পোষণ করা কমেন্টটা দেখে অবাক হয়েছি। আমরা যাদের অভিভাবক ভাবছি তারা তাদের সকল সন্তানদের এক চোখে দেখেন না। দু:খজনক!’

পোস্টের শেষ দিকে বুবলী ইংরেজিতে একটি বাক্য জুড়ে দেন , ‘দ্যাট‘স হাউ উই লার্নিং ফ্রম দ্য সিনিয়রস!’। (আর এভাবেই আমরা বড়দের কাছ থেকে শিখি)।

উল্লেখ্য, গত ২৭ সেপ্টেম্বর বুবলী নেটমাধ্যমে নিজের ‘বেবি বাম্প’র ছবি প্রকাশ করেন। জল বেশিদূর না গড়াতেই প্রকাশ্যে আসে শেহজাদ খান বীর। বাবা শাকিব ও মা বুবলী দুজনই জানান দেন তাদের নতুন সম্পর্ক ও সন্তানের কথা।

বর্তমানে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের ব্যানারে ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমার শুটিং শেষ করেছেন এই তারকা জুটি। এ ছাড়া আরও নতুন সিনেমার ঘোষণা দিয়েছেন শাকিব খান। অন্যদিকে বুবলীও ব্যস্ত নতুন নতুন সিনেমার শিডিউল নিয়ে।



 

Show all comments
  • Rehana Sultana Bipasha ২১ অক্টোবর, ২০২২, ১:৩৮ এএম says : 0
    It's better Bubli will go out
    Total Reply(0) Reply
  • Haque ২১ অক্টোবর, ২০২২, ৭:০২ পিএম says : 0
    Why are you so angey Mrs. Bubly Shakib Khan.? You always insults other actresses. You have education, you came from so and so high class society, you are the only educated heroine in Bangladesh Industries.. Then how come you married a person who does'nt have Bachlelor degree? How come you married a second hand person? Empty vessel sounds much. You are an empty vessel.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ