Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জুয়েল-রাফার মিউজিক ভিডিওর মডেল সাকিব

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২২, ৫:৩৩ পিএম

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে মাঝে মধ্যেই বিজ্ঞাপনচিত্রের বিভিন্ন চরিত্রে দেখা যায়। এবার ‘বিজয়রথ’ শিরোনামের একটি গানের ভিডিওতে দেখা যাবে তাকে। গানটি গেয়েছেন মাইলস ব্যান্ডের গিটারিস্ট ইকবাল আসিফ জুয়েল ও রায়েফ আল হাসান রাফা। সাকী আহমেদের কথায় গানের সুর করেছেন জুয়েল। টি-টোয়েন্টি বিশ্বকাপ উপলক্ষে করা গানটি প্রযোজনা করেছে জি সিরিজ।

এ প্রসঙ্গে ইকবাল আসিফ জুয়েল বলেন, ‘আমরা প্রত্যেকেই আমাদের বাংলাদেশের ক্রিকেটকে অনেক ভালোবাসি। সে ক্ষেত্রে মিউজিশিয়ানরা এর ব্যতিক্রম না। আমরা সবাই বাংলাদেশের বিজয়ের জন্য অধীর আগ্রহে থাকি। আসন্ন টি-২০ বিশ্বকাপ উপলক্ষে এই গানটি বাংলাদেশ ক্রিকেট টিমকে উৎসর্গ করছি। সব বাধা পেরিয়ে বাংলাদেশ দল বিজয় নিয়ে আসবে, এমনই প্রত্যাশা ফুটে উঠেছে গানে গানে। এটি রক ঘরানার গান। আশা করছি, সবাই পছন্দ করবে। চমৎকার দৃষ্টিনন্দন মিউজিক ভিডিওটি গানে এনেছে ভিন্নতা।’

ইকবাল আসিফ জুয়েল আরও বলেন, ‘আবেগ আর আশা-নিরাশা মিশে আছে আমাদের প্রতি স্পন্দনে। বিজয়ে যেমন আনন্দিত-উল্লাসিত হই, তেমনই ব্যর্থতায় আবার মন হয়ে ওঠে মলিন। লাল-সবুজের বিজয়রথে আমরা ১১ জন নিজেদের সেরাটাই উজাড় করে দেব। প্রত্যাশা একটাই, যেন পাশে থাকে কোটি হৃদয়ের ভালোবাসা আর প্রার্থনা।’

জানা গেছে, ‘বিজয়রথ’ গানটি রক ঘরানার। এর সঙ্গে দৃষ্টিনন্দন মিউজিক ভিডিও ও তাতে সাকিব আল হাসানের মতো তারকার অংশগ্রহণ ভিন্ন মাত্রা দিয়েছে। এ গানে ড্রামসে সাজু, বেজ গিটারে রয়েছেন পাভেল। এ গান-ভিডিও নির্মাণ করেছেন ফ্লাইবট স্টুডিও।

এদিকে জি সিরিজ সূত্রে জানা যায়, তাদের ইউটিউব চ্যানেলে বৃহস্পতিবার (২০ অক্টোবর) গানচিত্রটি প্রকাশ হবে। একইসঙ্গে এটি দেখা যাবে ওটিটি প্ল্যাটফর্ম জি প্রাইমে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ