Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

শিবচরে ভয়াবহ অগ্নিকান্ডে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি

শিবচর (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০২২, ৪:১৪ পিএম

মাদারীপুরের শিবচরে ভয়াবহ অগ্নিকান্ডে ৮টি দোকান ভস্মীভূত হয়েছে। এতে তিনটি চায়ের দোকান,দুইটি কুড়া ভুষি দোকান,একটি সেলুন,একটি মুদি দোকানও একটি ইলেকট্রিক দোকান। এতে প্রায় এক কোটি টাকার ক্ষয়ক্ষতির দাবি ভুক্তভোগীদের। রবিরার (১৬ অক্টোবর) ভোর রাতে উপজেলার মাদবরচর হাটের, মালেক মাদবর' মার্কেটে এ ঘটনাটি ঘটে। এতে ওই মার্কের্টের ইলেকট্রিক, মুদিখানা সহ মোট ৮ টি দোকান ভস্মীভূত হয়। এলাকাবাসি সহ ব্যবসায়িরা মিলে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালিয়ে যান।ইতিমধ্যেই শিবচর ফায়ার সার্ভিসের ৮ সদস্যের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে অন্যদের সাথে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেন।প্রায় দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন।
তাদের কাছে জানতে চাইলে, শিবচর ফায়ারসার্ভিসের টিম লিডার সিদ্দিকুর রহমান বলেন, প্রাথমিক ভাবে আগুন লাগার কারণ জানা যায় নি। তবে প্রায় দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছি।
উক্ত আগুন নেভানোর কাজে আরো সহযোগিতা করেন এস আই আল আমিনের নেতৃত্বে একদল পুলিশ সদস্য।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড

২৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ