Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

৬০ লাখ টাকার ভারতীয় কাপড় আটক

| প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

জয়পুরহাট জেলা সংবাদদাতা : জয়পুরহাটের ক্ষেতলালে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ভারতীয় শাড়ি, থ্রি পিস, চাদর ও অন্যান্য কাপড় জব্দ করেছে বিজিবি সদস্যরা।
জয়পুরহাট ২০ বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বিকেলে ক্ষেতলালের রসালো পাড়ার তুহিন নামের এক ব্যক্তির বাড়িতে অভিযান চালিয়ে প্রায় এক ট্রাক ভারতীয় শাড়ি কাপড় উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ৬০ লাখ টাকা।
অভিযানের সময় ক্ষেতলালের উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: কামরুজ্জামান ও জয়পুরহাট ২০ বিজিবির অধিনায়ন লে. কর্নেল মোস্তাফিজুর রহমান উপস্থিত ছিলেন। জয়পুরহাট ২০ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন দীর্ঘদিন ধরেই এই চক্রটি চোরাচালানে সক্রিয়। ভারতীয় সীমান্ত থেকে এক ট্রাক অবৈধ কাপড় আনা হচ্ছে এমন গোপন সংবাদ পেয়ে বিজিবি সদস্যরা ট্রাকটির পিছু নেয় এবং ক্ষেতলালের ওই বাড়ি থেকে তা উদ্ধার করা হয়। তবে এর সাথে কাউকে আটক করা যায়নি বলে জানান তিনি। ক্ষেতলালের উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: কামরুজ্জামান জানান এ বিষয়ে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ে করা হয়েছে। এদিকে অভিযুক্ত ক্ষেতলাল রসালো পাড়ার ওই বাড়ির মালিক তুহিনের স্ত্রী জানান, তার স্বামী একজন ট্রাক ড্রাইভার। তার বাড়ির ভাড়াটিয়া কয়েকজন চোরাচালানের সাথে যুক্ত তাদেরই এ মালামাল। এ বিষয়ে তিনি কিছু জানেন না বলে দাবি করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ