Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নোয়াখালীর সুবর্ণচরে পিকআপ চাপায় শিশু নিহত

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২২, ৭:২০ পিএম

 সুবর্ণচর উপজেলার চর আমান উল্যাহ ইউনিয়নে মালবাহী পিকআপভ্যান চাপায় জান্নাতুল ফেরদাউস জান্নাতি (৭) নামের এক শিশু নিহত হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে সোনাপুর-চেয়ারম্যান ঘাট সড়কের নূরানি ফিলিং স্টেশনের সামনে এ দূর্ঘটনা ঘটে। নিহত জান্নাতুল ফেরদাউস জান্নাতি চর আমান উল্যাহ ইউনিয়নের কাটাবুনিয়া গ্রামের মো. ইউছুফের মেয়ে। সে স্থানীয় রাব্বানিয়া ফাজিল মাদ্রাসার নূরানি শাখার শিক্ষার্থী ছিলো।

স্থানীয় সূত্রে জানা গেছে, সন্ধ্যায় বাড়ির পাশ^বর্তী দোকান থেকে বাড়ির যাওয়ার উদ্দেশ্যে রাস্তা পার হচ্ছিল জান্নাতি। এ সময় সোনাপুর থেকে ছেড়ে আসা একটি দ্রুত গতির মালবাহী পিকআপ ভ্যান তাকে সামনে থেকে চাপা দেয়। গাড়ির চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে গুরুতর আহত হয় জান্নাতি। পরে স্থানীয় লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জান্নাতিকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর পর গাড়ি রেখে পালিয়ে গেছে চালক।

চরজব্বার থানার ওসি দেব প্রিয় দাশ বলেন, ঘটনার পর চালক দ্রুত পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। নিহত শিশুটির মৃতদেহ তার পরিবারের হস্তান্তর করা হয়েছে। তাদের পক্ষ থেকে কোন অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ