Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মতলবে শিক্ষকের অপসারণের দাবীতে মানববন্ধন

মতলব(চাঁদপুর)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২২, ৭:১০ পিএম

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ১০নং ফতেপুর পূর্ব ইউনিয়নের রসুলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হুমায়ুন কবির খানের দ্রুত বিদ্যালয় থেকে অপসারণের দাবিতে মানববন্ধন করেছে বিদ্যালয়ের পরিচালনা পর্ষদ, অভিভাবক ও এলাকাবাসী।

বুধবার(১২) অক্টোবর বিকালে উপজেলার ১০নং ফতেপুর পূর্ব ইউনিয়নের রসুলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে মানববন্ধনে উপস্থিত হয় বিদ্যালয়ের পরিচালনা পর্ষদ, অভিভাবক ও এলাকাবাসী।

মানববন্ধনে বক্তারা বলেন- "ভুল তথ্য প্রেরণ ও অনিয়মের কারনে মোঃ হুমায়ুন কবির খানের দ্রুত অপসারণ না করা হলে আমরা আমাদের সন্তানদের রসুলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পাঠাবোনা। হুমায়ুন কবির খান সহকারী শিক্ষক হলেও তিনি প্রধান শিক্ষকের বেতন নিয়ে যাচ্ছেন। তাছাড়া বিদ্যালয়ের উন্নয়নমূলক কাজের জন্য যে বাজেট আসে সেসব অর্থ হুমায়ুন কবির খান আত্মসাৎ করে নেয়।

রসুলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক মোঃ বাবুল হোসেন বলেন-হুমায়ুন কবির খান স্যার প্রায়ই বিদ্যায়লে অনুপস্থিত থাকেন। এবছরে বিদ্যালয়ে কোনো উন্নয়নমূলক কাজ করতে দেখা যায়নি। বিদ্যালয়ে না আসার বিষয়েও কাউকে জানান না তিনি। হুমায়ুন কবির স্যার তার নিজের মতো করে বিদ্যালয় পরিচালনা করে। বিদ্যালয়ের সভাপতি, কমিটির সদস্যদের কেনো মতামত নেন না।

উপজেলার রসুলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক হুমায়ুন কবির খানের অপসারণের দাবিতে মানববন্ধনে উপস্থিত ছিলেন- বিদ্যালয়ের সভাপতি কাজী মোঃ মহিউদ্দিন জামান,সহ- সভাপতি - মমতাজ বেগম,বিদ্যুতসাহী সদস্য কাজী জাকির হোসেন মিন্টু, ইউপি সদস্য কাজী মোস্তাক আহমেদ,ঝর্ণা বেগম, এসহাক প্রধান, আয়েশা, আব্দুল মতিন, সাবেক ইউপি সদস্য সাহেব আলী, আব্দুল বাতেন পাটোয়ারী, শাহজাহান সরকার, মজনু দেওয়ান, সেলিম শিকদার, কাজী শাহাআলম, মান্নান মৃধা, মোজাম্মেল দেওয়ান, কাজী শোহরাফসহ এলাকাবাসী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ