Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে এলজিইডির প্রকৌশলীর উপর হামলার দ্রুত বিচার ও দোষীদের শাস্তির দাবিতে ভোলা এলজিইডি কর্মকর্তা - কর্মচারীদের মানববন্ধন।

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২৩, ৫:১১ পিএম

চট্টগ্রামে এলজিইডির প্রকৌশলীর উপর হামলার দ্রুত বিচার ও দোষীদের শাস্তির দাবিতে ভোলা এলজিইডি কর্মকর্তা - কর্মচারীগন মানববন্ধন করেছে।
সারাদেশের ন্যায় সোমবার ৩০/০১/২০২৩ বিকাল ৩ টায় নির্বাহী প্রকৌশীর অফিস প্রাঙ্গনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। ভোলা এলজিইডির নির্বাহী প্রকৌশলী মোহাম্দদ ইব্রাহীম খলিলের নেতৃত্বে কর্মকর্তা- কর্মচারীদের এ মানববন্ধন করেছে।নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ ইব্রাহীম খলিল ইইনকিলাবে সংবাদদাতাকে জানান চট্রগ্রামে
এলজিইডির নির্বাহী প্রকৌশলী ও চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রকল্প পরিচালক মোঃ গোলাম ইয়াজদানীর উপর হামলার দ্রুত বিচার ও দোষীদের শাস্তির দাবিতে এ মানববন্ধন করা হয়েছে।
মানববন্ধনে কয়েকটি দাবি তোলে ধরা হয়
১)সম্পূর্ণ বেআইনীভাবে নির্বাহী প্রকৌশলী মো. গোলাম ইয়াজদানীকে শারীরিকভভাবে লাঞ্চনা করায় দোষী সকলকে দ্রুত বিচারের আওতায় এনে শাস্তি দিতে হবে এবং জড়িত ঠিকাদারদের লাইসেন্স বাতিল সহ আজীবন কালো তালিকাভুক্ত করতে হবে৷
২) সারাদেশে ঘটে যাওয়া বিগত দিনে এলজিইডির প্রকৌশলীদের উপর হামলার ঘটনার বিচার নিশ্চিত করতে হবে।
৩)এই ধরনের ঘটনা পুনরাবৃত্তি যাতে না ঘটে এবং সরকারের সার্বিক উন্নয়ন কার্যক্রমে নির্বিঘ্নভাবে করতে পারে তার জন্য এলজিইডির মাঠ পর্যায়ের প্রকৌশলীদের নিরাপত্তা নিশ্চয়তায় সার্বক্ষণিক গানম্যান প্রদান করতে হবে ।
৪) নির্বাহী প্রকৌশলীদের ম্যাজিস্ট্রেসী ক্ষমতা প্রদান করতে হবে।
মানববন্ধনে উপস্থিত ছিলেন নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ ইব্রাহীম খলিল,সিনিয়র সহকারী প্রকৌশলী ম,বিল্লাল হোসেন,ভোলা সদর উপজেলা প্রকৌশলী শিপলু কর্মকার,উপ - সহকারী মোঃ আমিনুল ইসলাম,উপ - সহকারী প্রকৌশলী মোঃ সাইফুল,হিসাব রক্ষক মোঃ সাইফুল ইসলাম,উচ্চমান সহকারী মোঃ মজিবর রহমান সহ ভোলা এলজিইডি সকল কর্মকর্তা কর্মচারীবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ