Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফটিকছড়িতে ব্যবসায়ী হত্যার বিচার দাবিতে মানববন্ধন

ফটিকছড়ি (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

ফটিকছড়ির ভূজপুর থানাধীন দাঁতমারার হাসনাবাদে দুর্বৃত্তদের হাতে নিহত ক্ষুদ্র খামারি ইউসুফ হত্যাকারীদের গ্রেফতার ও বিচার দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। গতকাল বিকেল ৩টায় উপজেলার দাঁতমারা ইউপির হাসনাবাদ সøুইসগেট এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে নিহতের মা, ৩ শিশু সন্তান, স্ত্রী, ভাইসহ এলাকার সর্বস্তরের জনসাধারণ অংশ নেন। এতে বক্তব্য রাখেন, সাবেক অধ্যক্ষ জহুরুল ইসলাম হোসাইনী, ফটিকছড়ি প্রেসক্লাব সভাপতি সৈয়দ জাহেদুল্লাহ কুরাইশী, আ.লীগ নেতা কাজী সেলিম উল্লাহ, ওমর খৈয়াম ওসমানী, বিএনপি নেতা ইদ্রিস মিয়া ইলিয়াছ, সাবেক ইউপি সদস্য মো. ইলিয়াস, নাসির উদ্দিন, মাস্টার মাহমুদুল হাসান, মহিলা মেম্বার মনোয়ারা বেগম, ছাত্রনেতা একরামুল হক একরাম প্রমুখ।
মানববন্ধনে বক্তারা খামারি ইউসুফ হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার জোর দাবি জানান। নিহতেরর স্ত্রী বলেন, ৩ শিশু সন্তান নিয়ে আমি এখন কোথায় যাব? আমি প্রশাসনের কাছে আমার স্বামী হত্যাকারীদের বিচারের দাবি জানাই। নিহত ইউসুফের মা বলেন, মৃত্যুর আগে হলেও সন্তান হত্যাকারীদের বিচার দেখে যেতে চাই। প্রশাসনের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ও প্রধানমন্ত্রীর শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন নিহতের মা।
উল্লেখ্য, গত ১০ সেপ্টেম্বর রাতে উপজেলার দাঁতমারা ৬নং ওয়ার্ডের হাসনাবাদ আজলাপাড়া এলাকায় নিজ মুরগি খামার ও মৎস্য প্রজেক্টের পাশে দুর্বৃত্তদের হাতে নির্মম হত্যার শিকার হয় ব্যবসায়ী ইউসুফ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফটিকছড়িতে ব্যবসায়ী হত্যার বিচার দাবিতে মানববন্ধন
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ