Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রদ্রিগোর শেষ মিনিটের গোলে হার এড়াল মাদ্রিদ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২২, ৮:৩৫ এএম

ম্যাচে তখন নির্ধারিত সময়ের খেলা শেষ হয়ে যোগ করা সময়ও শেষ হওয়ার পথে। এক গোলের লিডে শাখতার দোনেৎস্কের জয় তখন প্রায় নিশ্চিত। এমন সময় রিয়াল মাদ্রিদের ত্রাণকর্তা হয়ে এলেন রুডিগার। ৯৫ মিনিটে তার করা গোলেই মঙ্গলবার রাতে চ্যাম্পিয়ন্স লিগে রিয়াল মাদ্রিদ ১-১ গোলের ড্র করতে পেরেছে শাখতারের বিপক্ষে।

ঘরের মাঠে শুরু থেকেই এদিন রিয়াল মাদ্রিদকে এক প্রকার চেপে ধরে শাখতার। তারপরও প্রথমার্ধে দারুণ দুইটি সুযোগ তৈরি করে স্প্যানিশ ক্লাবটি। ৩৬তম মিনিটে কর্ণার থেকে উড়ে আসা বল নিয়ন্ত্রণে নিয়ে রদ্রিগোকে পাস দেন বেনজেমা। বক্সে কয়েকজন ডিফেন্ডারকে কাটিয়ে এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের নেওয়া শট লক্ষ্যভ্রষ্ট হয়। এর মিনিট চারেক পরই ভালভার্দের বুলেট গতির শট ঠেকিয়ে দেন শাখতার গোলরক্ষক।

তবে বিরতির পর শাখতারই ম্যাচে লিড নেয়।মিখাইলিছেনকোর ক্রস থেকে ডি বক্সে পাওয়া বল নিখুঁত ফিনিশে জালে জড়ান জুভকভ।এরপর বেশ কয়েকটি আক্রমণ যায় রিয়াল। তবে শাখতারের রক্ষণভাগ বারবার ফিরিয়ে দিচ্ছিল রিয়ালকে। যোগ করা সময়ে গিয়ে শেষ পর্যন্ত গোলের দেখা স্প্যানিশ ক্লাবটি। টনি ক্রুসের দারুণ এক ক্রস থেকে লক্ষ্যভেদ করেন রুডিগার।

গতকালের আরেক ম্যাচে স্প্যানিশ ক্লাব সেভিয়ার সঙ্গে ১-১ গোলের ড্র করে জার্মান ক্লাব বরুশিয়া ডর্টমুন্ড।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ