Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘সাকসেস স্টোরিজ’ উপস্থাপনায় শেখর সুমন

| প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

শেখর সুমন একসময় ‘মুভার্স অ্যান্ড শেকার্স’ নামে একটি লেট নাইট টক শো সঞ্চালনা করে ব্যাপক পরিচিতি পেয়েছিলেন। এবার তিনি ফিরছেন ‘সাকসেস স্টোরিজ’ নামে একটি চ্যাট শো উপস্থাপনার মাধ্যমে।
‘সাকসেস স্টোরিজ’ প্রযোজনা করছে ওয়াটার এন্টারটেইনমেন্টের গুরুদেব আনেজা এবং পরিচালনা করবেন বরুণ মিদ্ধা। আগামী বছর জানুয়ারিতে জি বিজনেস চ্যানেলে অনুষ্ঠানটির প্রিমিয়ার হবে।
মিদ্ধা বলেন : “কোনো ধরনের অভিজ্ঞতা বা পৃষ্ঠপোষকতা ছাড়াই নিজেদের মেধা দিয়ে যারা নিজেদের ক্ষেত্রে ব্যাপক সাফল্য পেয়েছি তাদের নিয়ে এটি একটি ভিন্নধর্মী অনুষ্ঠান।
“শেখর তাদের সঙ্গে তাদের আনন্দ, বেদনা এবং অভিজ্ঞতা নিয়ে কথা বলবেন আর শ্রোতারা তাদের সাফল্যের কাহিনী থেকে অনেক কিছু শিখতে পারবে এবং অনুপ্রেরণা পাবে।
“চলচ্চিত্র, রিয়েল এস্টেট এবং শিক্ষার মতো ক্ষেত্র থেকে অতিথিদের আমন্ত্রণ জানানো হবে।”
তিনি জানান, সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশন প্রধান পাহলাজ নিহালনি, পরিচালক ডেভিড ধাওয়ান এবং অভিনেতা সোনু সুদ এরই মধ্যে অনুষ্ঠানটির জন্য শুটিংয়ে অংশ নিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সুমন

১৮ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ