Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

যশোরে অজ্ঞাতপরিচয় যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২২, ৭:০৬ পিএম

যশোরের অভয়নগরে ভৈরব নদ থেকে অর্ধগলিত বিবস্ত্র অজ্ঞাতপরিচয় এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১১ অক্টোবর) দুপুরে উপজেলার সিদ্ধিপাশা ইউনিয়নের ধুলগ্রামের কালিবাড়ি বালুরঘাট থেকে মরদেহ উদ্ধার করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার সকাল আনুমানিক ১০ টার দিকে ভৈরব নদের ধুলগ্রাম কালিবাড়ি বালুরঘাটে অজ্ঞাতনামা এক যুবকের মরদেহ ভেসে থাকতে দেখা যায়। মরদেহটি সম্পূর্ণ বিবস্ত্র ও অর্ধগলিত অবস্থায় নোঙর করা এমবি হুদুদ নামের একটি কার্গো জাহাজে আটকে থাকা কচুরিপানার মধ্যে ভেসে ছিল। খবর পেয়ে দুপুরে মরদেহ উদ্ধার করে নিয়ে যায় পুলিশ।
এ ব্যাপারে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম শামীম হাসান বলেন, ‘ভৈরব নদ থেকে আনুমানিক ৪০ বছর বয়সী অজ্ঞাতপরিচয় এক যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ যশোর মর্গে পাঠানোর ব্যবস্থা করা হয়ে। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ