Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিবাহবার্ষিকী উদযাপন করলেন ইয়াস-দীঘি!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২২, ১০:৩০ এএম

গোলাপের পাপড়ি দিয়ে সাজানো টেবিল। টেবিলে মোমবাতি জ্বলছে, মাঝখানে একটি কেক। টেবিলের দুপাশে মুখোমুখি বসে আছেন নায়িকা দীঘি ও নায়ক ইয়াস রোহান। কেন তাদের এই উদযাপন? জানতে চাইলে দীঘি জানান বিয়েবার্ষিকীর কেক কাটছেন।

দীঘির এমন জবাবে নেটিজেনদের অনেকেই বিভ্রান্ত হতে পারেন। কেউ কেউ ভাবতে পারেন, গোপনে বিয়ে করেছেন ইয়াশ-দীঘি। তবে বাস্তবে এমনটা ঘটেনি।

বিষয়টি খোলাসা করেন কোরিওগ্রাফার গৌতম সাহা। তিনি জানান প্রসাধনী প্রতিষ্ঠান ন্যাচার কেয়ারের ফটোশুটের জন্যই এ আয়োজন। গত রবিবার (৯ অক্টোবর) রাতে রাজধানীর একটি রেস্তোরাঁয় ইয়াস-দীঘি ন্যাচার কেয়ারের বিভিন্ন প্রোডাক্টের ফটোশুটে অংশ নেন। ক্যামেরায় ছিলেন মুস্তফা তারিক হাদী। এ সময় উপস্থিতি ছিলেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান কামরুন্নাহার মজুমদার নোভা, প্রতিষ্ঠাতা ও সিইও সৈয়দ তাহমিদ।

পরে এ প্রসঙ্গে দীঘি বলেন, ‘ন্যাচার কেয়ারের বেশ কিছু প্রসাধনীর ফটোশুট করেছি। আমি নিজেও তাদের প্রোডাক্ট ব্যবহার করছি। ভালো লাগছে। ইয়াশের সঙ্গে প্রথমবার ফটোশুট করলাম। আশা করছি, সামনেও বেশ কিছু কাজ আমরা একসঙ্গে করবো।’

উল্লেখ্য, ইয়াশ রোহান ও প্রার্থনা ফারদিন দীঘি ঢাকাই সিনেমার দুই তরুণ মুখ। এরই মধ্যে তাদের জুটি বেঁধে অভিনয় করতে দেখা গিয়েছে। 'শেষ চিঠি' শিরোনামের একটি ওয়েব ফিল্মে জুটি বেঁধে অভিনয় করেছেন তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ