Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের লিফট থেকে বীর মুক্তিযোদ্ধার লাশ উদ্ধার!

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২২, ৩:০৪ পিএম

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের লিফট থেকে এক বীর মুক্তিযোদ্ধার গলিত লাশ উদ্ধার হয়েছে। নিখোঁজ হওয়ার পাঁচদিন পর রোববার (৯ অক্টোবর) বেলা ১১ টার দিকে তাঁর লাশ উদ্ধার করে সদর থানা পুলিশ।
নিহত বীর মুক্তিযোদ্ধার নাম সৈয়দ আলী মন্ডল (৭৬)। তিনি সাতক্ষীরা সদর উপজেলার বৈচনা গ্রামে বসবাস করতেন।
নিহতের ছেলে আবদুল্লাহ ওরফে রাকিবসহ পরিবারের অন্যান্য সদস্যরা জানান, গত ৪ অক্টোবর মঙ্গলবার সকালে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ওষুধ নেওয়ার উদ্দেশ্যে তিনি বাড়ি থেকে বের হন। এরপর থেকে নিখোঁজ থাকেন তার বাবা। মোবাইল ফোন ব্যবহার না করায় পরিবারের সদস্যদের সাথে তাঁর যোগাযোগও বিচ্ছিন্ন থাকে। এমতাবস্থায় বিভিন্ন জায়গায় খোঁজ করে না পেয়ে সাতক্ষীরা সদর থানায় পরিবারের পক্ষ থেকে গত বৃহস্পতিবার একটি নিখোঁজ ডায়েরি করা হয়। এরপর আজ সকালে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের একটি লিফটের ভেতর থেকে তাঁর পচা লাশ উদ্ধার হলো।
সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের আব্দুল হালিম জানান, হাসপাতালের এক নম্বর লিফটি গত তিন মাস যাবৎ নষ্ট রয়েছে। আজ সকাল ১০ টার দিকে ওই লিফট থেকে পচা দূর্গন্ধ বের হলে লিফট ম্যান আরিফ অন্যান্য স্টাফদের বিষয়টি জানান। এক পর্যায়ে হাসপাতালের সহকারী পরিচালক ডা: অজয় কুমার সাহা অন্যান্যদের সাথে নিয়ে নষ্ট লিফটের ভেতর পচা লাশের সন্ধান পান। তাৎক্ষণিক বিষয়টি সদর থানাকে জানানো হলে পুলিশ যেয়ে লাশ উদ্ধার করে। এরপর নিখোঁজের ডায়েরির সূত্র ধরে পুলিশ পরিবারের সদস্যদের খবর দেয়। পরিবারের সদস্যরা পচা লাশটি বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আলীর বলে সনাক্ত করেন।
দুপুরে পুলিশ হাসপাতাল থেকে লাশ থানায় নিয়ে আসে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ