Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সখিপুরে সড়ক দূর্ঘটনায় ব্যবসায়ী নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০২২, ৮:৩০ পিএম


টাঙ্গাইলের সখিপুরে সড়ক দূর্ঘটনার তিনদিন পর চিকিৎসাধীন অবস্থায় আবদুর রাজ্জাক (৪২) নামের এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। শনিবার সন্ধ্যা ৬ টায় সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। রাজ্জাক উপজেলার লাঙ্গুলিয়া গ্রামের মৃত আজিজুল হকের ছেলে এবং লাঙ্গুলিয়া বাজারে ফটোকপির ব্যবসা করতেন।
জানা যায়, গত ৫ অক্টোবর সন্ধ্যায় মোটরসাইকেল যোগে টাঙ্গাইল থেকে বাড়ি ফেরার পথে বাসাইল বাসষ্ট্যান্ড পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজির মুখোমুখি সংঘর্ষ আব্দুর রাজ্জাক গুরুতর আহত হন। পরে তাকে প্রথমে বাসাইল উপজেলা স্বাস্থকমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থার অবনতি হলে তাকে ওই রাতেই টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতাল এবং পরবর্তীতে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি কর হয়। তিনদিন পর (৮ অক্টোবর ) শনিবার সন্ধ্যায় তার মৃত্যু হয়। তার অকাল মৃত্যুতে পরিবার,ব্যবসায়ী ও এলাকাবাসীর মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।
ওই গ্রামের ব্যবসায়ী ফন্নু মিয়া বলেন, রাতে লাশ আসলে রবিবার জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ