Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিশ্বনাথে বিবাহের প্রস্তাব অমান্য করায় কিশোরিকে কুপিয়ে জখমের অভিযোগ

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০২২, ৭:৪৪ পিএম


বিবাহের প্রস্তাব অমান্য করায় ১৬বছর বয়সি এক কিশোরীকে কুপিয়ে জখম করেছে এমরানসহ ৩বখাটে। এ ঘটনায় কিশোরীর পিতা আমির আলী বাদি হয়ে ৩জনকে অভিযোক্ত করে বিশ্বনাথ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোক্তরা হলেন, বখাটে এমরান (২৭) একই গ্রামের মৃত রব্বানীর পুত্র ও অপর বখাটেরা হচ্ছে, জয়নাল মিয়ার পুত্র রাজু আহমদ (২৩) ও লায়েছ মিয়া (১৮)। বৃহস্পতিবার রাত ১২টার দিকে সিলেটের বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চি ইউনিয়নের কোমার পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
বাদি আমির আমি তার অভিযোগে উল্লেখ করেন, বখাটে এমরান এলাকায় ইয়াবা, খাজা সেবন ও বিক্রি করে থাকে। সে বিভিন্ন ছিনতাই সাথে জড়িত। এলাকায় তার বিরুদ্ধে কেউ কোন কথা বলতে পারেনা। অসহায় দিনমজুর আমীর আলী থানায় অভিযোগ করে অভিযুক্তদের হুমকির মুখে পড়েছেন। এ ব্যাপারে থানার এসআই বিনয় ভুষন চক্রবর্তি জানান, পক্ষ বিপক্ষ একে অপরের আতœীয়। জমি জমা সংক্রান্ত বিষয় নিয়ে তাদের মধ্যে বিরুধ আছে। তদন্তে অভিযোগের সত্যতা পাওয়া যায়নি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিযোগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ