Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিদ্ধিরগঞ্জে ইজিবাইক চালকের গলাকাটা লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২২, ৫:২৯ পিএম

সিদ্ধিরগঞ্জে ফের ইজিবাইক চালকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৭ অক্টোবর) ভোরে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৪ নম্বর ওয়ার্ডের আটি ওয়াপদা কলোনি এলাকার একটি রাস্তার পাশ থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়।
নিহত ইজিবাইক চালকের নাম সুজন মিয়া (৪৫)। সে চাঁদপুরের ফরিদগঞ্জের গোবিন্দপুর এলাকার মো. সুরুজ মিয়ার ছেলে। তিনি সিদ্ধিরগঞ্জের মিজমিজি শাহি মসজিদের পাশে অবস্থিত মনসুর মাস্টারের বাড়ির ভাড়াটিয়া ছিলেন।
এই ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মশিউর রহমান বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে আটি ওয়াপদা কলোনি এলাকায় রাস্তার পাশ থেকে লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশের পাশে একটি ইজিবাইক ছিল। হয়তো রাতে কোন এক সময় ছিনতাইয়ের উদ্যেশে দুর্বৃত্তরা সুজন মিয়াকে হত্যা করে পালিয়ে যায়। এই ঘটনায় মামলা প্রক্রিয়াধীন আছে। লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর আসল কারণ জানাতে পারবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ