Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফের মুকেশ আম্বানির গোটা পরিবারকে খুনের হুমকি

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০২২, ৬:১১ পিএম

ফের স্যার এইচএন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে হুমকি ফোন। ফের প্রাণনাশের হুমকি দেওয়া হল রিলায়েন্স কর্ণধার মুকেশ আম্বানিকে। গত বারের মতোই অবশ্য মুকেশ একা নন, খুনের হুমকি দেওয়া হয়েছে মুকেশের স্ত্রী নীতা, দুই পুত্র আকাশ ও অনন্ত আম্বানিকেও। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

মুম্বই পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার দুপুর ১২টা বেজে ৫৭ মিনিট নাগাদ এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি স্যার এইচএন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে ফোন করে হুমকি দেয়। হাসপাতাল ওড়ানোরও হুমকি দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে। ফোন করে বলা হয় ধনকুবের মুকেশ ও তার স্ত্রী ও দুই পুত্রকে খুন করা হবে। এই ঘটনায় ডিবি মার্গ থানায় অভিযোগ দায়ের হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে মুম্বই পুলিশ। এই বিষয়ে এখনও মুখ খোলেনি তদন্তকারীরা।

উল্লেখ্য, চলতি বছরের অগস্ট মাসে মুম্বইয়ের এই হাসপাতালেই হুমকি ফোন এসেছিল। সেবার আটবার হুমকি ফোন এসেছিল বলে অভিযোগ জানিয়েছিল হাসপাতালের কর্মীরা। তদন্তে নেমে আফজল নামে এক যুবককে আটক করেছিল পুলিশ। উত্তর মুম্বইয়ের দাহিসার এলাকা থেকে আফজলকে আটক করে পুলিশ।

এর আগে ২০২১ সালের ফেব্রুয়ারি মাসে মুকেশ আম্বানির বাড়ির সামনে থেকে উদ্ধার করা হয় একটি স্করপিও গাড়ি। সেটি থেকে ২০ টি জিলোটিন স্টিক উদ্ধার হয়েছিল। সেই সঙ্গে উদ্ধার হয়েছিল একটি হুমকি চিঠি। সেই ঘটনার পর ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। একের পর এক প্রাণনাশের হুমকি ঘটনায় মুকেশ আম্বানির নিরাপত্তা নিয়ে চিন্তিত মুম্বই পুলিশ।

প্রসঙ্গত, গত মাসেই রিলায়েন্স কর্তা ধনকুবের মুকেশ আম্বানির নিরাপত্তা বাড়িয়েছে কেন্দ্র। জেড ক্যাটাগরি থেকে বাড়িয়ে জেড প্লাস ক্যাটাগরির নিরাপত্তা দেয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। গোয়েন্দা সূত্রে জানা গিয়েছে, আম্বানির উপরে হামলার আশঙ্কা রয়েছে। তাই কোনও ঝুঁকি না নিয়ে স্বরাষ্ট্র মন্ত্রকের তরফে এই সিদ্ধান্ত নেয়া হয়েছে। সূত্র: টাইমস নাউ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ